ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পাবনায় সড়ক দুর্ঘটনায় দম্পতি নিহত

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৯, ২৩ আগস্ট ২০২১  
পাবনায় সড়ক দুর্ঘটনায় দম্পতি নিহত

পাবনার ঈশ্বরদী উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মৃদুল হোসেন (২৬) ও তার স্ত্রী রিয়া খাতুন (২০) নিহত হয়েছেন। সোমবার (২৩ আগস্ট) সকালে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের সামনে ঈশ্বরদী-কুষ্টিয়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। 

নিহত রিয়া ঈশ্বরদী উপজেলার যুক্তিতলা গ্রামের পূর্বপাড়ার বাবুর মেয়ে। মৃদুল সরকার কু্ষ্টিয়ার মিরপুর উপজেলার নলদা গ্রামের আজিম উদ্দিন সরকারের ছেলে। তিনি রুপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে শ্রমিকের কাজ করতেন।

স্থানীয়দের বরাত দিয়ে রুপপুর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক জাহাঙ্গীর আলম জানান, সকালে মৃদুল তার স্ত্রীকে শ্বশুর বাড়িতে নামিয়ে পরে পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে কাজে যোগ দেওয়ার উদ্দেশে কুষ্টিয়া থেকে ঈশ্বরদী উদ্দেশে রওয়ানা হয়। রুপপুরে পৌঁছালে বিপরীতদিক থেকে আসা ট্রাক মোটরসাইকেলে ধাক্কা দিলে ঘটনাস্থলে তার স্ত্রী মারা যায়। তার স্ত্রী ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। 

মৃদুল আলীকে গুরুতর আহত অবস্থায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে মৃদুলকে বিকেল ৩টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। 

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার শফিকুল ইসলাম জানান, মাথায় প্রচণ্ড আঘাত লেগেছিল মৃদুলের। এছাড়াও অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছিলো। অবস্থার অবনতি হওয়ায় তাকে রামেক হাসপাতালে পাঠানো হয়। পরে তিনি মারা গেছেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, দুইজনের লাশ উদ্ধার করে সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রাক দ্রুত পালিয়ে যাওয়া আটক করা সম্ভব হয়নি। মামলার প্রস্তুতি চলছে। 

শাহীন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়