ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

গাসিক নির্বাচন: বেড়েছে আরও দুটি ভোটকেন্দ্র

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৫, ৬ মে ২০২৩   আপডেট: ২২:৫৫, ৬ মে ২০২৩
গাসিক নির্বাচন: বেড়েছে আরও দুটি ভোটকেন্দ্র

আসন্ন গাজীপুর সিটি করপোরেশন (গাসিক) নির্বাচনকে কেন্দ্র করে নগরীর ৪০ নম্বর ওয়ার্ড এলাকায় নতুন করে আরও দুটি ভোটকেন্দ্র বাড়ানো হয়েছে। ভোটারদের সংখ্যা বেড়ে যাওয়ায় ভোট গ্রহণের সুবিধার্থে কেন্দ্র দুটি বাড়ানো হয়েছে বলে জানা গেছে। এছাড়া একটি কেন্দ্র পরিবর্তন করা হয়েছে। 

নতুন যে দুটি কেন্দ্র যোগ হয়েছে সেগুলো হলো- কুদাব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশের ভবন ও মাজুখান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় তলা।

অন্য যে চারটি কেন্দ্রে ভোটগ্রহণ হবে সেগুলো হলো- মাজুখান সরকারি প্রাথমিক বিদ্যালয় দ্বিতীয় তলা, কুদাব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পাশের ভবন, মেঘডুবী সরকারী প্রাথমিক বিদ্যালয়, ইছালী সরকারি প্রাথমিক বিদ্যালয়। 

এছাড়া মেঘডুবী আদর্শ উচ্চ বিদ্যালয়ের পরিবর্তে এম.এম. নিয়াজ উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গাসিক নির্বাচনের ভোটগ্রহণ করা হবে।

কেন্দ্র পরিবর্তনের বিষয়ে ৪০ নম্বর ওয়ার্ডের ভোটার শেখ আকবর বলেন, আমাদের আশা ছিলো এম.এম.নিয়াজউদ্দিন স্কুলে একটি কেন্দ্র হবে। নয়তো আমাদের ভোট দেওয়ার জন্য অনেকটা দূর হেঁটে যেতে হতো। মেঘডুবী কেন্দ্রে ভোটারের সংখ্যা বেশি থাকায় ভোট দীর্ঘ লাইন দেখা দেয়। তবে এবার কেন্দ্রের স্থান পরিবর্তন হওয়ায় আমাদের অনেক সুবিধা হয়েছে।নতুন কেন্দ্রে ভোটগ্রহণ খুবই সুশৃঙ্খল হবে বলে আমরা আশা করি।

৪০ নম্বর ওয়ার্ডের মেঘডুবি এলাকার বাসিন্দা শেখ ইকবাল বলেন, কেন্দ্রটি ভোটারদের বাড়ি থেকে দূরে হওয়ায় আগে ভোট কাস্টিংয়ের সংখ্যা অনেক কম ছিলো। এবার আশা করা যায় ভোট কেন্দ্রে ভোটারদের উপস্থিত বেশি হবে।

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের রিটানিং কর্মকর্তা ফরিদুল ইসলাম বলেন, ৪০ নম্বর ওয়ার্ডের ভোটার সংখ্যা ১৫ হাজার ৬১৩ জন। এই ওয়ার্ডটিতে নতুন দুইটি ভোট কেন্দ্র সংযোজন করা হয়েছে।

রফিক/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়