ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

গাসিক: ইসিকে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার আহ্বান 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৯, ৩ মে ২০২৩  
গাসিক: ইসিকে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার আহ্বান 

গাজীপুর সিটি করপোরেশনে সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন আয়োজনের জন্য নির্বাচন কমিশনের (ইসি) প্রতি আহ্বান জানিয়েছে সুশাসনের জন্য নাগরিক (সুজন)। 

বুধবার (৩ মে)  সকালে গাজীপুর প্রেসক্লাব মিলনায়তনে সুজনের কেন্দ্রীয় সমন্বয়কারী দিলীপ সরকারের সঞ্চালনায় এবং গাজীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক আমজাদ হোসেনের সভাপতিত্বে আয়োজিত নাগরিক সংলাপে এ আহ্বান জানানো হয়। 

সংলাপে গাসিক নির্বাচনে প্রতিদ্বন্ধীতাকারী আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী অ্যাডভোকেট আজমত উল্লা খান, স্বতন্ত্র মেয়র প্রার্থী মামুন মন্ডল, স্বতন্ত্র মেয়র প্রার্থী রনি সরকারসহ প্রায় ২৫টি পেশাজীবী সংগঠনের প্রতিনিধিরা অংশ নেন। 

সুজনের গাজীপুর জেলা কমিটির সম্পাদক ইফতেখার শিশির জানান, সারাদেশের সচেতন মানুষের প্রত্যাশা গাসিক নির্বাচন নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে হবে। এই নির্বাচনের মাধ্যমে সৎ, যোগ্য ও জনকল্যাণে নিবেদিত প্রার্থীরা নির্বাচিত হবেন। আসন্ন এই নির্বাচন উপলক্ষে সুজন-এর পক্ষ থেকে কিছু কর্মসূচি বাস্তবায়িত হবে।

আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট আজমত উল্লা খান বলেন, প্রচলিত যে আইন রয়েছে সে আইন অনুযায়ী সিটি করপোরেশন পরিচালনা করা হবে। তিনি নগরের প্রধান সমস্যা জয়দেবপুর রেলগেটের ওপর ফ্লাইওভার নির্মাণ এবং গাজীপুরকে একটি পরিকল্পিত নগরী হিসেবে গড়ে তোলার আশ্বাস দেন। 

সংলাপে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সুজনের নির্বাহী সদস্য (স্থানীয় শাসন বিশেষজ্ঞ) ড. তোফায়েল আহমেদ, নির্বাহী সদস্য আলী ইমাম মজুমদার, নির্বাহী সদস্য অধ্যাপক রুবায়েত ফেরদৌস প্রমুখ।

রেজাউল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ