ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১১ ১৪৩০

যুবককে গাছে ঝুলিয়ে নির্যাতন, আটক ১

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২২, ১৭ জুলাই ২০২৩  
যুবককে গাছে ঝুলিয়ে নির্যাতন, আটক ১

বগুড়ায় টাকা চুরির অভিযোগে হাসান আলী নামে এক যুবককে গাছের সঙ্গে ঝুলিয়ে নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত ৯ জুলাই বগুড়া সদরের নামুজা ইউনিয়নের ধলমোহিনী গ্রামে নির্যাতনের ঘটনাটি ঘটে। এদিকে, নির্যাতনের সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে সোমবার (১৭ জুলাই) ঘটনায় জড়িত গরু ব্যবসায়ী রফিকুল ইসলামকে আটক করে পুলিশ।

ভুক্তভোগী যুবক  হাসান আলী বগুড়া সদর উপজেলার নামুজা ইউনিয়নের ধলমোহিনী গ্রামের মন্টু মিয়ার ছেলে। তিনি এলাকার গরু ব্যবসায়ীদের সহকারী হিসেবে দিনমজুরির ভিত্তিতে কাজ করেন।  বিভিন্ন হাটে গিয়ে অন্যান্য ব্যবসায়ীর পাশাপাশি রফিকুলের গরুর পরিচর্যাসহ বিক্রির আগ পর্যন্ত হাটে গরু ধরে থাকতেন তিনি। 

আটক রফিকুল ইসলাম নামুজা ইউনিয়নের ধলমোহিনী মধ্যপাড়ার মজিবর রহমানের ছেলে।  

ইউপি সদস্য আবু জাফর বলেন, রফিকুলের যে টাকা হারিয়ে গেছে সে বিষয়ে তিনি গ্রামে কাউকে জানায়নি। কয়েকদিন আগে লোকমুখে শুনতে পান এক যুবককে গাছে ঝুলিয়ে মারধর করা হচ্ছে। তখন সেখানে যাই। এরপর ঘটনা শুনে রফিকুলকে টাকা হারানোর বিষয়ে আইনের আশ্রয় নিতে বলি।

বগুড়া সদর থানার এসআই জাহিদ হাসান বলেন, নির্যাতনের ঘটনা সম্ভবত গত ৯ জুলাইয়ের। গতকাল সেটা জানতে পেরে একজনকে আজ আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হবে। 

তিনি আরও জানান, আটক রফিকুলও নাকি থানায় টাকা চুরির অভিযোগ দিয়েছেন। 

অভিযোগ নিয়ে কাজ করছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, আটক রফিকুল টাকা চুরি সংক্রান্ত একটি অভিযোগ আমাদের কাছে দিয়েছেন। অভিযোগে বলেছেন কোরবানির হাটের সময় তার কাছ থেকে টাকা চুরি হয়। সেই চুরির জন্য হাসান আলীকে দায়ী করছেন। গত ৯ জুলাই অভিযোগ দিয়েছেন তিনি। তারা হয়তো হাসান আলীকে নির্যাতনের পর থানায় এসে অভিযোগ দিয়েছেন। 

হাসান আলীকে টাকা চুরি সংক্রান্ত বিষয়ে আপনাদের মতো জিজ্ঞাসাবাদ করেছিলেন কিনা জানতে চাইলে পুলিশ কর্মকর্তা বলেন, সে তো অস্বীকার করেছে। এরপরেও যেহেতু অভিযোগ একটা দিয়েছে আমরা তদন্ত করছি। তদন্তে প্রমাণ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

এনাম/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়