ঢাকা     সোমবার   ০৪ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ২০ ১৪৩০

মানিকগঞ্জে ৬ যানবাহনে অগ্নিসংযোগ

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩১, ২৯ অক্টোবর ২০২৩   আপডেট: ১৬:৪২, ২৯ অক্টোবর ২০২৩
মানিকগঞ্জে ৬ যানবাহনে অগ্নিসংযোগ

ছবি: প্রতিনিধি

মানিকগঞ্জের তিন উপজেলায় ৬টি যানবাহনে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এসব ঘটনায় যানবাহন আগুনে পুড়ে গেলেও কেউ হতাহত হয়নি। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ ও র‌্যাব বাড়তি টহল বাড়িয়েছে। 

খোঁজ নিয়ে জানা গেছে, রোববার মধ্যরাতে ঢাকা আরিচা মহাসড়কের মানিকগঞ্জ বাসস্ট্যান্ডের মানরা এলাকায় একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। ভোরের দিকে সিংগাইর উপজেলার গোবিন্দল এলাকায় তিনটি মোটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। সকাল পৌনে ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে তরা এলাকায় একটি যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনলেও বাসে অধিকাংশ অংশ পুড়ে যায়। এ ছাড়া, মানিকগঞ্জ-হরিরামপুর আঞ্চলিক সড়কের উভাজানী এলাকায় একটি সিএনজিতে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এসব ঘটনায় যানবাহনের ক্ষতি হলেও কেউ হতাহত হননি। 

এদিকে, সকাল থেকে বিকেল পর্যন্ত ঢাকা-আরিচা মহাসড়ক ও শহর এলাকা ঘুরে দেখা গেছে, স্বাভাবিক সময়ের চেয়ে যানবাহন ও যাত্রী চলাচল কম করছে। ঢাকা-আরিচা মহাসড়কে দূরপাল্লার বাস তেমন নেই। তবে আঞ্চলিক সড়কে লেগুনা, সিএনজিতে যাত্রীরা যাতায়াত করছেন। স্বাভাবিক সময়ের চেয়ে ঢাকা-আরিচা মহাসড়কে যানবাহন চলাচলের হার অনেক কম। 

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার বলেন, ঢাকা-আরিচা মহাসড়কের তরা এলাকায় কয়েকজন দুর্বৃত্ত যাত্রীদের বাস থেকে নামিয়ে আগুন ধরিয়ে দেয়। এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে। আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষায় পুলিশের টিম কাজ করছে বলেও জানান তিনি। 

গোলড়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকেন্দ বসু বলেন, মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। মহাসড়কে মোবাইল টিম নিয়মিত টহল কার্যক্রম চলমান রেখেছে। 

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান বলেন, দুপুরের দিকে উভাজনী এলাকায় সিএনজিতে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। 

মানিকগঞ্জ র‌্যাব-৪ এর আঞ্চলিক কমান্ডার লে. কমান্ডার মো. আরিফ হোসেন বলেন, সিংগাইরের গোবিন্দল ও ঢাকা-আরিচা মহাসড়কের মানরা এলাকায় দুর্বৃত্তরা অগ্নিসংযোগ করেছে। জেলায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে র‌্যাবের তিনটি টিম কাজ করছে। 

চন্দন/এনএইচ

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়