ঢাকা     সোমবার   ০৪ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ২০ ১৪৩০

ঝিনাইদহে হরতালের সমর্থনে যুবদলের মিছিল

ঝিনাইদহ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৬, ২০ নভেম্বর ২০২৩  
ঝিনাইদহে হরতালের সমর্থনে যুবদলের মিছিল

ঝিনাইদহের কালীগঞ্জে বিএনপির ডাকা হরতালের সমর্থনে মিছিল করেছে যুবদলের নেতাকর্মীরা। সোমবার (২০ নভেম্বর) দুপুর ২টার দিকে শহরের হাঁট চাদনী এলাকা থেকে মিছিলটি বের হয়। শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে নলডাঙ্গা ভ্যান স্ট্যান্ডে শেষ হয় মিছিল।

মিছিলে উপস্থিত ছিলেন- কালীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম সাইদুল, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক তোফাজ্জেল হোসেন তপন, পৌর যুবদলের সদস্য সচিব জাহিদুল ইসলাম, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মঞ্জুরুল হক খোকা, যুগ্ম আহ্বায়ক ফিরোজ কবির, স্বেচ্ছাসেবক দলের সোহেল রানা, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মৌসুম উদ্দিন শোভন, পৌর ছাত্রদলের আহ্বায়ক জুয়েল রানা, সদস্য সচিব তরিকুল ইসলাম প্রমুখ।

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক ও জেলা বিএনপির সদস্য সাইফুল ইসলাম ফিরোজ বলেন, যদি জনগণের এক দফা দাবি এই সরকার মেনে না নিয়ে পূর্বের ন্যায় প্রহসনের ভোটারবিহীন নির্বাচন করতে চায়, তাহলে বাংলাদেশ অচল করে দেওয়া হবে। বাংলাদেশের জনগণ স্বচ্ছ নির্বাচন দেখতে চায়। ভোটের মাধ্যমে তারা তাদের প্রতিনিধি নির্বাচিত করতে চায়। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের এই তফসিল বিএনপি মানে না।

শাহরিয়ার/মাসুদ

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়