ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

রোববার রংপুরে সকাল-সন্ধ্যা হরতাল

রংপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৪, ২৩ ডিসেম্বর ২০২৩   আপডেট: ২১:০৬, ২৩ ডিসেম্বর ২০২৩
রোববার রংপুরে সকাল-সন্ধ্যা হরতাল

আওয়ামী লীগ সরকারের পদত্যাগ, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও মহানগর বিএনপির সদস্যসচিব অ্যাডভোকেট মাহফুজ উন-নবী ডনের মুক্তির দাবিতে রোববার (২৪ ডিসেম্বর) রংপুরে সকাল-সন্ধ্যা হরতাল ডাকা হয়েছে।

শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে রংপুর মহানগর যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের আহ্বায়ক এবং সদস্যসচিব স্বাক্ষরিত এক বার্তায় গণমাধ্যমকে হরতাল ঘোষণার বিষয়টি জানানো হয়।

গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে হরতাল কর্মসূচি সফল করার জন্য বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীকে অনুরোধ জানিয়েছে যুবদলের আহ্বায়ক নুরুন নবী চৌধুরী মিলন ও সদস্যসচিব আতিকুল ইসলাম লেলিন, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ইমরান হোসেন ও সদস্যসচিব নুর হাসান সুমন এবং ছাত্রদলের আহ্বায়ক ইমরান খাঁন সুজন ও সদস্যসচিব রবিউল ইসলাম।

প্রসঙ্গত, গত ২০ নভেম্বর নাশকতার মামলায় রংপুর মহানগর বিএনপির সদস্যসচিব অ্যাডভোকেট মাহফুজ-উন-নবী ডন, জেলা বিএনপির সদস্যসচিব আনিছুর রহমান লাকুসহ পাঁচজনকে ১০ বছরের কারাদণ্ড ও প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করেন আদালত। এর আগে, গত ২৯ অক্টোবর রংপুরে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে থেকে নাশকতা চেষ্টার অভিযোগে মহানগরের আহ্বায়ক সামসুজ্জামান সামু ও সদস্যসচিব অ্যাডভোকেট মাহফুজ উন-নবী ডনসহ তিনজনকে আটক করা হয়।

আমিরুল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়