ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

অবরোধের দ্বিতীয় দিন: চট্টগ্রামে বাস-ট্রাকে আগুন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪২, ১ নভেম্বর ২০২৩  
অবরোধের দ্বিতীয় দিন: চট্টগ্রামে বাস-ট্রাকে আগুন

বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের দ্বিতীয় দিনে চট্টগ্রাম নগরী ও জেলায় বাস এবং দুটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (১ নভেম্বর) সকাল ৯টার দিকে চট্টগ্রামের কর্ণফুলী থানাধীন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ভেল্লাপাড়া ব্রিজ এলাকায় একটি বাসে এবং রাঙ্গুনিয়া থানার চন্দ্রঘোনা কদমতলী ইউনিয়নে দুটি খালি ট্রাকে আগুন দেওয়ার ঘটনা ঘটে। তবে কেউ হতাহত হননি।  

চট্টগ্রামের আগ্রাবাদ ফায়ার সার্ভিস বিভাগের উপ-সহকারী পরিচালক মো.আবদুর রাজ্জাক জানান, সকালে কর্ণফুলী থানা এলাকায় গার্মেন্টস শ্রমিকদের বহনকারী একটি বাসে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি গাড়ি দ্রুত ঘটনাস্থলে পৌছৈ আগুন নিয়ন্ত্রণে আনে।

এদিকে, সকালে রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের চৌধুরী গোট্টা এলাকায় চট্টগ্রাম-কাপ্তাই সড়কে গাছ কেটে ব্যারিকেড দেয় দুর্বৃত্তরা। পরে সেখানে আসা দুটি খালি ট্রাকে আগুন ধরিয়ে দেয় তারা। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নেভায়।  

ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া স্টেশন কর্মকর্তা জাহেদুর রহমান বলেন, ঘটনাস্থলে গিয়ে ট্রাকের আগুন নেভানো হয়। পরে সড়ক থেকে গাছ কেটে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, থানায় মামলা করা হচ্ছে।

রেজাউল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়