ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

ফেনীতে অটোরিকশায় আগুন, মালবাহী ট্রাক ভাঙচুর

ফেনী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২০, ৬ নভেম্বর ২০২৩   আপডেট: ২০:২৮, ৬ নভেম্বর ২০২৩
ফেনীতে অটোরিকশায় আগুন, মালবাহী ট্রাক ভাঙচুর

ফেনীতে মাছ বোঝাই একটি সিএনজি অটোরিকশাতে আগুন লাগিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। একই সময় বৃহত্তর ফেনীর অন্যতম পাইকারি আড়ৎ তাকিয়া রোডে মালবাহী ট্রাক ও কাভার্ডভ্যান ভাঙচুর করেছে অবরোধকারীরা।  সোমবার (৬ নভেম্বর) শহরের রামপুর সওদাগর বাড়ি সড়ক ও তাকিয়া রোডে ঘটনাগুলো ঘটে।

ভুক্তভোগী মাছ বিক্রেতা রুবেল ও অটোরিকশা চালক এনামুল হক বলেন, নোয়াখালীর কবিরহাট সোনাদিয়া থেকে মাছ এনে ফেনীর বড় বাজার আড়তে বিক্রি করেন তিনি। মাছ বিক্রি করে ফেরার পথে ইসলামপুর রোডে কয়েকজন এসে সিএনজি অটোরিকশাতে আগুন ধরিয়ে দেয়। এ সময় আমাদের সঙ্গে থাকা মাছ বিক্রির ৬০ হাজার টাকা ছিনিয়ে নেয় ওই ব্যক্তিরা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরের দিকে তাকিয়া রোডে ৬-৭টি মালবাহী ট্রাক ও কাভার্ডভ্যান পণ্য পরিবহনের জন্য অবস্থান করছিল। তখন অবরোধকারীরা এসে ট্রাকগুলো ভাঙচুর করে চলে যায়।

এদিকে, আজ সকাল ১০টার দিকে শহরের শহিদ শহিদুল্লাহ কায়সার সড়কে স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতাকর্মীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে অবরোধকারীরা চলে যান। এছাড়া, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপালেও সড়ক অবরোধ করেন যুবদলের নেতাকর্মীরা।

ফেনীর পুলিশ সুপার জাকির হাসান বলেন, কর্মসূচি পালনের নামে কেউ নাশকতা করার চেষ্টা করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে র‍্যাব, বিজিবি ও আনসারের একাধিক টিম মাঠে কাজ করছে।

সাহাব/মাসুদ

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়