ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

গাজীপুরের শ্রীপুরে দাঁড়িয়ে থাকা বাসে আগুন

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪২, ৭ নভেম্বর ২০২৩  
গাজীপুরের শ্রীপুরে দাঁড়িয়ে থাকা বাসে আগুন

গাজীপুরের শ্রীপুরে পোশাক শ্রমিকবহনকারী একটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল সোমবার (৬ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার বরমী ইউনিয়নের পাঠানটেক গ্রামের মাওনা টু বরমী আঞ্চলিক সড়কের পাশে ঘটনাটি ঘটে। দুর্বৃত্তরা বাসটিতে আগুন দিয়েছে বলে অভিযোগ উঠেছে।

ভুক্তভোগী বাস মালিক রবিন মিয়া বলেন, শ্রীপুর পৌরসভার ভাংনাহাটি এলাকায় রাতুল অ্যাপারেলস নামের একটি পোশাক কারখানার শ্রমিকদের পরিবহন করা হতো বাসটিতে। গতকাল বিকেল ৫টার দিকে বরমী এলাকার পার্কিংয়ে বাস রেখে আসেন চালক কালাম উদ্দিন। রাত পৌঁনে ১টার দিকে স্থানীয়রা আমাকে ফোন করে জানায় আপনার বাসে আগুন দিছে। এরপর আমি দ্রুত ঘটনাস্থলে গিয়ে দেখি বাসটি পুরোপুরি পুড়ে গেছে।

তিনি আরও জানান, ঘটনাস্থলে পুলিশ গিয়ে তদন্ত করেছে। আমি কাউকে দেখিনি, কারো সঙ্গে আমার শত্রুতা নেই। কার বিরুদ্ধে মামলা করবো।

বরমী ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি আরিফুল ইসলাম তরিকুল বলেন, রাতে স্থানীয়দের ডাক চিৎকার আমি ঘটনাস্থলে এসে দেখি বাসে আগুন জ্বলছে। এরপর সবাই মিলে আগুন নিভানোর কাজ শুরু করি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

রফিক/মাসুদ

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়