ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

বরিশালে দাঁড়িয়ে থাকা বাসে দুর্বৃত্তদের আগুন 

নিজস্ব প্রতি‌বেদক, ব‌রিশাল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১২, ১২ নভেম্বর ২০২৩   আপডেট: ১৭:১৬, ১২ নভেম্বর ২০২৩
বরিশালে দাঁড়িয়ে থাকা বাসে দুর্বৃত্তদের আগুন 

সরকার পতনের দাবিতে বিএনপির ডাকা সারা দেশে সর্বাত্মক অবরোধের মধ্যে বরিশাল নগরীতে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা মা এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আগুন দেওয়ার সময় বাসের হেলপার ভেতরে ঘুমন্ত অবস্থায় থাকলেও তিনি টের পেয়ে লাফিয়ে বের হয়ে প্রাণ রক্ষা করেন।

রোববার (১২ নভেম্বর) ভোরে নগরীর কাশিপুরস্থ আনসার জেলা কমান্ড্যান্টের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।  

স্থানীয়রা জানান, রাতে বাসটি মহাসড়কের পাশে রেখে ভেতরে হেলপার রাজু ঘুমিয়ে ছিলেন। আগুন লাগার বিষয়টি টের পেয়ে কোনোভাবে বাসের ভেতর থেকে বের হয়ে প্রাণে রক্ষা পান তিনি। তার চিৎকারেই আশপাশের লোকজন ছুটে আসে।

হেলপার রাজু জানান, নথুল্লাবাদ বাস টার্মিনালে জায়গা না হওয়া ও ব্যাটারি চুরি হয়ে যাওয়ার ভয়ে কাশিপুর আনসার জেলা কমান্ড্যান্টের কার্যালয় ও ভুঁইয়া সড়ক সংলগ্ন খালি জায়গাতে বাসটি রাখা হয়। ওখানে বাসচালকের বাসা। আজ ভোর রাতে কে বা কারা হঠাৎ করে বাসে আগুন দিয়ে পালিয়ে যায়। 

ব‌রিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) লোকমান হোসেন বলেন, ভোর রাতে মা এন্টারপ্রাইজ নামের বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে যায়। আগুন নেভানোর পর বাসটি থানায় পুলিশের হেফাজতে নিয়ে আসা হয়েছে।
 

স্বপন/বকুল 

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়