ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

রাজশাহীতে ককটেল বিস্ফোরণ, গ্রেপ্তার ৬

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৭, ১২ নভেম্বর ২০২৩   আপডেট: ১৮:২৮, ১২ নভেম্বর ২০২৩
রাজশাহীতে ককটেল বিস্ফোরণ, গ্রেপ্তার ৬

ছবি সংগৃহীত

চতুর্থ দফা অবরোধের প্রথম দিনে রাজশাহীতে ককটেল বিস্ফোরণ ঘটনা ঘটেছে। পাশাপাশি অবরোধ সমর্থনে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্র শিবির একটি মিছিল বের করে। ওই মিছিল থেকে পুলিশ ছয়জনকে গ্রেপ্তার করেছে। রোববার (১২ নভেম্বর) সকালে নগরীর সিটিহাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- রাজশাহীর চর মাঝারদিয়াড় গ্রামের আবদুল আউয়াল, নগরীর বখতিয়ারাবাদ জামে মসজিদের পেশ ইমাম ও কালীনগর এলাকার আবু বক্কর সিদ্দিক, বখতিয়ারাবাদ এলাকার মো. আরিফ চৌধুরী, পবা উপজেলার ধর্মহাটা এলাকার আনান হোসেন, নগরীর মথুরডাঙা এলাকার রবিন ইসলাম ও বখতিয়ারাবাদ এলাকার আবদুল আলিম।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল হক জানান, সকালে সিটিহাট এলাকার পাশে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের নেতাকর্মীরা মিছিল বের করেন। অবরোধের সমর্থনে সেখানে ককটেল বিস্ফোরণ ঘটানো হয়। খবর পেয়ে সেখান থেকে জামায়াত-শিবিরের ছয়জনকে গ্রেপ্তার করা হয়। পরে থানায় নিয়ে তাদের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা করা হয়েছে।

এদিকে, অবরোধের কারণে রাজশাহী থেকে দূরপাল্লার গাড়ি চলাচল করছে না। আশপাশের জেলার উদ্দেশ্যে হাতেগোনা কিছু বাস ছেড়ে গেলেও যাত্রী ছিল কম। তবে, শহরে রিকশা-অটোরিকশা চলাচল স্বাভাবিক রয়েছে। শহরের ভেতর কোনো বিশৃঙ্খলার খবর পাওয়া যায়নি।

রাজশাহী জেলা সড়ক পরিবহন গ্রুপের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মতিউল হক টিটো বলেন, যাত্রী সংকটের কারণে দূরপাল্লার বাস চলছে না। তবে পুলিশ-প্রশাসনের সহযোগিতায় আশপাশের জেলা ও উপজেলাগুলোর সঙ্গে বাস চলাচল স্বাভাবিক আছে।

কেয়া/মাসুদ

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়