ঢাকা     সোমবার   ০৪ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ২০ ১৪৩০

গাজীপুরে দূরপাল্লার বাসে আগুন, জ্ঞান হারালেন মালিক

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৮, ১৯ নভেম্বর ২০২৩   আপডেট: ১৭:৪৪, ১৯ নভেম্বর ২০২৩
গাজীপুরে দূরপাল্লার বাসে আগুন, জ্ঞান হারালেন মালিক

গাজীপুর মহানগরীর পালের মাঠ এলাকায় দাঁড়িয়ে থাকা দূরপাল্লার একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আগুনে আয়ের একমাত্র উৎস হারিয়ে বাসের চালক ও মালিক দেলোয়ার হোসেন জ্ঞান হারিয়ে ফেলেন। পরে এলাকাবাসীরা তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন। 

রোববার (১৯ নভেম্বর) দুপুরে ঘটনাটি ঘটে। পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই আগুন নিভিয়ে ফেলেন এলাকাবাসী। 

বাসের মালিক দেলোয়ার হোসেনের বাড়ি ময়মনসিংহে। তিনি গাজীপুর মহানগরীতে বাসা ভাড়া করে বসবাস করেন। ‘দেলোয়ার তুরাগ’ পরিবহন নামে তার বাসটি ঢাকা-শেরপুর রুটে চলাচল করতো। তিনি নিজেই গাড়িটি চালাতেন। 

ভুক্তভোগীর চাচাতো ভাই সাগর হোসেন জানান, দীর্ঘদিন ধরেই ট্রিপ শেষে গাড়িটি শহিদ বরকত সরণীর সড়কের পাশে পালের মাঠ পুকুর পাড়ে পার্কিং করতেন দেলোয়ার হোসেন। গতকাল শনিবার দিবাগত রাতেও একই স্থানে গাড়িটি রেখে বাড়িতে ফেরেন তিনি। আজ দুপুরে কে বা কারা গাড়িটিতে আগুন ধরিয়ে পালিয়ে যান। অল্প সময়ের মধ্যেই আগুন পুড়ো গাড়িতে ছড়িয়ে পড়ে। প্রায় ঘণ্টা খানেক চেষ্টার পরে এলাকাবাসী পাশের পুকুরের পানি দিয়ে আগুন নেভান।

গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছিদ্দিক বলেন, শহিদ বরকত সরণী সড়কের পালের মাঠ পুকুর পাড়ে বাসটি দাঁড় করানো ছিল।দুপুরের দিকে বাসে আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে যান। কে বা করা বাসটিতে অগুন দিয়েছে তা তদন্ত করা হচ্ছে। 

রেজাউল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়