ঢাকা     রোববার   ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৩ ১৪৩০

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে জামায়াতের ৮ নেতাকর্মী গ্রেপ্তার

কুড়িগ্রাম প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০১, ২০ নভেম্বর ২০২৩  
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে জামায়াতের ৮ নেতাকর্মী গ্রেপ্তার

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে জামায়াতের মিছিল থেকে ৮ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২০ নভেম্বর) সকালে উপজেলার সদর ইউনিয়নের সাদ্দাম মোড় থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

স্থানীয়রা জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ঘোষিত তফসিল বাতিল ও তত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার দাবিতে ১৯ ও ২০ নভেম্বর ৪৮ ঘণ্টা হরতালের দ্বিতীয় দিন সকালে উপজেলার হাসপাতাল রোডের সাদ্দাম মোড়ে একটি মিছিল বেড় করে জামায়াত। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জামায়াত শিবিরের ৮ নেতাকর্মীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার সদর ইউনিয়নের বাগভান্ডার গ্রামের মৃত কাজম আলী ছেলে ফজলুল হক (৬০), হাসমত আলীর ছেলে আব্দুল করিম (৭০), মৃত মোজাফ্ফর হোসেনের ছেলে মিনহাজ (৪৫), জহির উদ্দিনের ছেলে আমিরুল ইসলাম (৪৫), মৃত বেলাল হোসেন ছেলে এনামুল হক (২৩), মৃত বছির উদ্দিনের ছেলে আমিনুর রহমান (২১), শাহজাহান আলীর ছেলে আরিফুল  ইসলাম (২১) ও হযরত আলীর পুত্র সাব্বির রহমান (১৯)।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন জানান, আটককৃতদের বিরুদ্ধে রাস্তা বন্ধ করে জনগণের ভোগান্তি সৃষ্টির অভিযোগে মামলা করা হয়েছে। তাদের কুড়িগ্রাম আদালতে পাঠানো হয়েছে।

বাদশাহ/মাসুদ

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়