ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সুনামগঞ্জের ৫ আসন থেকে সরে গেলেন ৪ প্রার্থী

সুনামগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৭, ১৭ ডিসেম্বর ২০২৩   আপডেট: ২২:৪৮, ১৭ ডিসেম্বর ২০২৩
সুনামগঞ্জের ৫ আসন থেকে সরে গেলেন ৪ প্রার্থী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন সুনামগঞ্জের পাঁচটি আসনের চার প্রার্থী। আজ রোববার (১৭ ডিসেম্বর) বিকেল ৪টা পর্যন্ত তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করা হয়েছে।

যে চারজন মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন তারা হলেন, সুনামগঞ্জ-১ আসনে বিকল্পধারার প্রার্থী মো. রফিকুল ইসলাম চৌধুরী, সুনামগঞ্জ-৩ আসনে জাকের পার্টির প্রার্থী মো. নজরুল ইসলাম, সুনামগঞ্জ-৪ আসনে জাতীয় সমাজতান্ত্রিক দলের প্রার্থী আবু তাহের মো. রুহুল আমিন এবং সুনামগঞ্জ-৫ আসনে জাকের পার্টির প্রার্থী শেখ ইয়াকুব আলী।

সুনামগঞ্জের পাঁচটি সংসদীয় আসনের মনোনয়নপত্র দাখিলের সময় আওয়ামী লীগ, জা‌তীয় পা‌র্টি, বি‌ভিন্ন দল ও স্বতন্ত্রসহ ৪১ জন প্রার্থী ছিলেন। মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে বাদ পড়ে আট জন। মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের পর নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার যোগ্যতা অর্জন করেন ৩৩ জন প্রার্থী। আর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন রোববার (১৭ ডিসেম্বর) চার জন প্রত্যাহার করায় সুনামগঞ্জের পাঁচটি আসনে মোট প্রার্থী রয়েছেন ২৯ জন।

বিষয়টি রাইজিংবিডিকে নিশ্চিত করেছেন সুনামগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক বিজন কুমার সিংহ। তিনি জানান, চার প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য আবেদন করেছেন। আবেদন যাচাই-বাছাই শেষে চার জনের মনোনয়নপত্র প্রত্যাহার করা হয়েছে।
 

মনোয়ার/বকুল 

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়