ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে ১৬ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৮, ১৮ ডিসেম্বর ২০২৩  
চাঁপাইনবাবগঞ্জে ১৬ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ

চাঁপাইনবাবগঞ্জের তিনটি আসনে ১৬ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে। সোমবার (১৮ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় প্রতীক বরাদ্দের কার্যক্রম সম্পন্ন করেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক একেএম গালিভ খাঁন।

চাঁপাইনবাবগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী সামিল উদ্দিন আহমেদ নৌকা, বিএনএফ’র নুরুল ইসলাম জেন্টু টেলিভিশন, জাতীয় পার্টির আফজাল হোসেন লাঙল, এনপিপির আব্দুল হালিম আম, স্বতন্ত্র প্রার্থী সৈয়দ নজরুল ইসলাম ট্রাক ও গোলাম রব্বানী কেটলি প্রতীক পেয়েছেন। 

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের জিয়াউর রহমান নৌকা, বাংলাদেশ কংগ্রেসের আব্দুল্লাহ আল মামুন ডাব, জাতীয় পার্টির আব্দুর রশিদ লাঙল, বিএনএফ’র সেতাউর রহমান টেলিভিশন ও স্বতন্ত্র প্রার্থী গোলাম মোস্তফা বিশ্বাস পেয়েছেন ঈগল প্রতীক। 

চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগের আব্দুল ওদুদ নৌকা, বিএনএফের কামরুজ্জামান খান টেলিভিশন, এনপিপি’র নাহিদ আহম্মেদ আম ও বিএনএম’র আব্দুল মতিন নোঙর প্রতীক পেয়েছেন।

চাঁপাইনবাবগঞ্জের রিটার্নিং কর্মকর্তা একেএম গালিভ খাঁন জানান, চাঁপাইনবাবগঞ্জের তিনটি আসনের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করে দেওয়া হয়েছে। বিভিন্ন দলের মনোনীত প্রার্থীসহ চাঁপাইনবাবগঞ্জের দুটি আসনে মোট ৩ জন স্বতন্ত্র প্রার্থী রয়েছেন।

নির্বাচনি আচরণবিধি মেনে প্রার্থীদের প্রচারণা চালানোর নির্দেশ দেন এই কর্মকর্তা।

শিয়াম/এনএইচ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়