ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নোয়াখালী-৪

স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের বাড়িতে ককটেল নিক্ষেপ

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৩, ২৩ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৬:৩৬, ২৩ ডিসেম্বর ২০২৩
স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের বাড়িতে ককটেল নিক্ষেপ

নোয়াখালী-৪ আসনের ‘ট্রাক’ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিনের নির্বাচনি সমন্বয় কমিটির সদস্য সচিবের বাড়িতে ককটেল নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২২ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নের মধ্যম চরউরিয়া গ্রামে ঘটনাটি ঘটে।

ভুক্তভোগী অ্যাডভোকেট আতাউর রহমান নাছের সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। 

আতাউর রহমান নাছের অভিযোগ করে বলেন, গতকাল বিকেল থেকে আমরা নোয়াখালী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিনের নির্বাচনি পথসভা ও গণসংযোগ করেছি। পথসভা ও গণসংযোগে ‌‌‘ট্রাক’ প্রতীকের পক্ষে আওয়ামী লীগের দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের ব্যাপক অংশগ্রহণ লক্ষ্য করা গেছে। রাত সাড়ে ১১টার দিকে ৪-৫টি মোটরসাইকেলে করে হেলমেট পরিহিত কয়েকজন লোক আমার বাড়িতে ৫-৬টি ককটেলের বিস্ফোরণ ঘটায়। এসময় বাড়ি ও আশপাশের লোকজন আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন। 

নোয়াখালী-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন বলেন, ট্রাক মার্কার জোয়ার দেখে ন্যাক্কারজনক হামলার পথ বেচে নিয়েছে প্রতিপক্ষরা। এরআগে সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাহার উদ্দিন খেলনের বাড়িতে ককটেল হামলা ও অগ্নিসংযোগ এবং দাদপুরে নেতাকর্মীদের প্রকাশ্যে হুমকি দেওয়া হয়েছে। আমরা এ বিষয়ে মামলার প্রস্তুতি নিচ্ছি।

সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান বলেন, বাড়ির সামনের রাস্তা থেকে একটি অবিস্ফোরিত ককটেল ও বিস্ফোরিত কিছু অংশ বিশেষ উদ্ধার করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সুজন/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়