ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বিএনপি বিদেশিদের ওপর ভর করে ক্ষমতায় আসতে চায়: পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৫, ২৩ ডিসেম্বর ২০২৩  
বিএনপি বিদেশিদের ওপর ভর করে ক্ষমতায় আসতে চায়: পরিকল্পনামন্ত্রী

গত ১৫ বছরে আওয়ামী লীগ যে উন্নয়ন করেছে দেশের মানুষ এর আগে এতো উন্নয়ন দেখেননি বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তিনি বলেছেন, ‌‘আমরা দেশের মানুষের কল্যাণ চাই। আমরা জনগণের সিদ্ধান্তে বিশ্বাসী। জনগণই ক্ষমতায় বসানোর মালিক। বিদেশিরা নয়। বিএনপি নির্বাচনে আসতে ভয় পায়। তারা বলে নির্বাচন করতে দেবে না। তারা হরতাল-অবরোধের নামে বাস-ট্রেনে আগুন দিয়ে মানুষকে নৃশংসভাবে পুড়িয়ে মারছে। জনগণের ভোটে বিশ্বাস না করে বিদেশিদের ওপর ভর করে ক্ষমতায় আসতে চায় তারা।’

শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার বীরগাঁও বাজারে পূর্ব বীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনি জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

মন্ত্রী বলেন, এখন আমাদের সুখের দিন। আমরা যখন পরাধীন ছিলাম তখন আমাদের দুঃখ ছিল। বিশ্বের মানুষ আমাদের তলা বিহীন ঝুড়ির দেশ বলে ডাকতো। সেই বাংলাদেশ আজ ভারতের চেয়ে এগিয়ে। সার্বিক বিবেচনায় আমরা তাদের আগে, ভারত আমাদের পেছনে। যে পাকিস্তান আমাদের লুটেপুটে খেয়েছিল তারা আমাদের অনেক পেছনে। এখন দুনিয়ার মানুষ আমাদেরকে সম্মান করে। এখন আমাদের এগিয়ে যাওয়ার সময়। এই মুহূর্তে আমাদের সঠিক সিদ্ধান্ত নিতে হবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত সাহসী মানুষ। তিনি আমাদের প্রকৃত বন্ধু। শেখ হাসিনা একমাত্র প্রধানমন্ত্রী যিনি ন্যায় বিচার করেন। তার কাছে গ্রাম আর শহর সমান। তিনি চান হাওরের মানুষ এগিয়ে যাক। তার নেতৃত্বে আমরা দেশের সর্বত্রই বিদ্যুৎ পৌঁছে দিয়েছি। বিভিন্ন ধরনের ভাতা দিচ্ছি। গ্রামে গ্রামে সড়ক, ব্রিজ-কালভার্ট, স্কুল-কলেজ দিচ্ছি। শেখ হাসিনা ভূমিহীনদের ঘর করে দিয়েছেন যা দুনিয়ার কোথাও নেই। আমরা আমাদের প্রকৃত বন্ধু শেখ হাসিনার সঙ্গে আছি। আগামী ৭ জানুয়ারি আমাদের স্বার্থে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। 

শান্তিগঞ্জ উপজেলার পূর্ব বীরগাঁও ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম রাইজুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, পূর্ব বীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল গফুরসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা।  

মনোয়ার/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়