ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

নারায়ণগঞ্জ-১

ভোটারদের হুমকি দেওয়া ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তারের নির্দেশ

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৭, ২৫ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৮:২৫, ২৫ ডিসেম্বর ২০২৩
ভোটারদের হুমকি দেওয়া ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তারের নির্দেশ

নৌকায় ভোট না দিলে গ্যাস, বিদ্যুৎ ও পানি থাকবে না বলে ভোটারদের হুমকি দাতা রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভূঁইয়া ওরফে মাসুমকে গ্রেপ্তারের নির্দেশ দিয়েছেন জেলা রিটার্নিং অফিসার মাহমুদুল হক। সোমবার (২৫ ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করে সহকারী রিটার্নিং অফিসার ও রূপগঞ্জের ইউএনও আহসান মাহমুদ রাসেল বলেন, ‘অভিযুক্ত ওই ছাত্রলীগ নেতাকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসা হবে।’

গত শনিবার রাতে রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের ঋষিপাড়া এলাকায় নারায়ণগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর পক্ষে নির্বাচনি উঠান বৈঠকে শেখ ফরিদ ভূঁইয়া হুমকি দেন। তার ওই বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক আলোচনা ও সমালোচনার সৃষ্টি হয়।

গতকাল রোববার জেলা প্রশাসক কার্যালয়ে নারায়ণগঞ্জের ৫টি আসনে নির্বাচনে অংশগ্রহনকারী সব প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভায় ছাত্রলীগ নেতার বক্তব্য নিয়ে আলোচনা হয়। সেখানে জেলা রিটার্নিং অফিসার মাহমুদুল হক অভিযুক্ত ওই ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তারের নির্দেশ দেন।

ছাত্রলীগ নেতার বক্তব্যের বিষয়ে তৃণমূল বিএনপির মহাসচিব তৈমুর আলম খন্দকার বলেন, সরকারি দলের প্রচারণায় বলা হচ্ছে নৌকায় ভোট না দিলে গ্যাস-পানি-বিদ্যুৎ এর সংযোগ বন্ধ করে দেওয়া হবে। এভাবে প্রতিনিয়ত আমাদের ভয় ভীতি দেখানো হচ্ছে।

প্রকাশিত ভিডিওতে মাসুমকে বলতে শোনা যায়, শেখ হাসিনা নৌকার দায়িত্ব রূপগঞ্জে গাজী সাহেবকে দিয়েছেন। আপনাদের ভোট গাজী সাহেবকেই নৌকা মার্কায় দিতে হবে। এটা মনে রাইখেন। নয়তো আপনাদের যে পানি আছে, গ্যাস আছে, বিদ্যুৎ আছে এগুলা কিন্তু কিছু থাকবো না। এগুলা কিচ্ছু থাকবো না।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে উপজেলা ছাত্রলীগ নেতা শেখ ফরিদ ভূঁইয়া মাসুম বলেন, অতীতে অনেকেই রূপগঞ্জের ক্ষমতায় ছিলেন। কিন্তু কেউ এই ঋষিপাড়ার মানুষকে মূল্যায়ন করেননি। গোলাম দস্তগীর গাজী এখানকার মানুষদের জন্য গ্যাস, বিদ্যুৎ, পানির ব্যবস্থা করেছেন। মন্দির করে দিয়েছেন। তিনি নির্বাচিত না হলে আবারও ঋষিপাড়ার মানুষ অবহেলিত হবেন। গ্যাসের সমস্যা, পানির সমস্যা সৃষ্টি হবে। বক্তব্যে আমি সে কথাই বলেছি। বিপক্ষের লোকেরা এটাকে ভিন্নভাবে উপস্থাপন করছেন।

অনিক/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়