ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মানিকগঞ্জ-২ 

নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি ক্যাম্প পাশাপাশি, উত্তেজনা

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৪, ২৫ ডিসেম্বর ২০২৩  
নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি ক্যাম্প পাশাপাশি, উত্তেজনা

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা চত্বরের পাশে আওয়ামী লীগ মনোনীত নৌকা ‘প্রার্থী’ মমতাজ বেগম এবং ‘ট্রাক’ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জাহিদ আহমেদ টুলুর নির্বাচনি ক্যাম্প পাশাপাশি হওয়ায় বিরাজ করছে উত্তেজনা।

সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে উপজেলা চত্বরে সরেজমিনে দেখা গেছে, উভয়গ্রুপের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে নিজ নিজ ক্যাম্প ও আশপাশে জড়ো হচ্ছেন। গতকাল রোববার বিকেলে ও সন্ধ্যায় উপজেলা চত্বর এলাকায় দুই দফায় উভয় গ্রুপের নেতাকর্মীরা একে অপরের ওপর হামলায় জড়িয়ে পড়েন। এরপর থেকেই দুই প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে বড় ধরনের সংঘাতের আশঙ্কা করছেন স্থানীয় লোকজন।

স্বতন্ত্র প্রার্থীর সমর্থক হরিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান বলেন, গতকাল পরিকল্পিতভাবে জেলা আওয়াম লীগের কোষাধ্যক্ষ ও মানিকগঞ্জ-২ আসনে স্বতন্ত্র প্রার্থী জাহিদ আহম্মেদ টুলুর কর্মীদের উপর হামলা করা হয়েছে। আওয়ামী লীগের প্রার্থী মমতাজ বেগম নির্বাচনি পরিবেশ নষ্ট করছেন। 

এ বিষয়ে জানতে চাইলে নৌকার প্রার্থী মমতাজ বেগম বলেন, আওয়ামী লীগের অফিস থেকে নির্বাচনি প্রচারণা চালানো হচ্ছে। নতুন কোন অফিস করা হয়নি। তারা উস্কানি দিতেই আ.লীগ অফিসের পাশে ক্যাম্প করেছে।

এদিকে, দুই প্রার্থীর ক্যাম্প পাশাপাশি হওয়ায় উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও পুলিশ বাহিনী শক্ত অবস্থান নিয়েছে। তবে, এ বিষয়ে তাদের কোনো কর্মকর্তারা বক্তব্য দিতে রাজি হননি। 

চন্দন/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়