ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

কুষ্টিয়া-২ 

ইনুকে নয় কামারুলকে সমর্থন করার ঘোষণা মিরপুর উপজেলা আ.লীগের

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৩, ২৭ ডিসেম্বর ২০২৩   আপডেট: ০৮:১৯, ২৮ ডিসেম্বর ২০২৩
ইনুকে নয় কামারুলকে সমর্থন করার ঘোষণা মিরপুর উপজেলা আ.লীগের

কুষ্টিয়া-২ আসনে ১৪ দলীয় জোট প্রার্থী ও জাসদের কেন্দ্রীয় কমিটির সভাপতি হাসানুল হক ইনুকে সমর্থন না দেওয়ার ঘোষণা দিয়েছেন মিরপুর উপজেলা আওয়ামী লীগের নেতারা। তারা হাসানুল হক ইনুর বদলে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থী কামারুল আরেফিনের ‘ট্রাক’ প্রতীককে সমর্থন দেওয়ার ঘোষণা দেন।

কুষ্টিয়া-২ আসন মিরপুর ও ভেড়ামারা উপজেলা নিয়ে গঠিত। স্বতন্ত্র প্রার্থী কামারুল আরেফিন মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যানও ছিলেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে তিনি চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেন।

মঙ্গলবার(২৬ ডিসেম্বর) রাতে মিরপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে একথা বলেন নেতারা। 

সংবাদ সম্মেলনে মিরপুর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান, ১১টি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও সদস্য এবং পৌরসভার কাউন্সিলররা উপস্থিত ছিলেন। তারা এ সময় জাসদের কর্মী-সমর্থক ও হাসানুল হক ইনুর বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরেন। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হালিম বলেন, ১৫ বছর ১৪ দলের প্রার্থী হিসেবে এখানে হাসানুল হক ইনু ছিলেন। আসন্ন নির্বাচনে কামারুল আরেফিন ব্যাপক সাড়া পাচ্ছেন। তারা ঐক্যবদ্ধ আছেন। তারা দলের সবাইকে নিয়ে কামারুলকে বিজয়ী করার জন্য কাজ করে যাচ্ছেন। 

এসময় মিরপুর উপজেলার ইউনিয়ন চেয়ারম্যান ফোরামের সভাপতি, মালিহাদ ইউপির চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকরাম হোসেন বলেন, বর্তমানে তাদের যিনি সংসদ সদস্য আছেন, তিনি কোনো যোগাযোগ রাখেন না। আওয়ামী লীগের কারো সঙ্গে যোগাযোগ রাখেন না। এ এলাকায় ১৫ বছরে কোনো উন্নয়ন হয়নি। তাই মিরপুর উপজেলা আওয়ামী লীগ কামারুল আরেফিনকে জেতাতে বদ্ধপরিকর। 

তিনি আরও বলেন, ‘আমাদের মিরপুর উপজেলার চেয়ারম্যান ফোরামের ১৩ চেয়ারম্যানের মধ্যে ১১ চেয়ারম্যান এখানে আছি। আমরা ১১ চেয়ারম্যান শপথ নিয়েছি, কামারুল আরেফিনকে জয়যুক্ত করেই ঘরে ফিরবো।’

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মিরপুর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম জোয়ার্দার, মহিলা ভাইস চেয়ারম্যান মর্জিনা খাতুন, চিথলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এনামুল হক, বহলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান, তালবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হান্নান প্রমুখ।

কাঞ্চন/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়