ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

মাদারীপুর-৩

কালকিনিতে স্বতন্ত্র প্রার্থীর এজেন্টকে কুপিয়ে আহত করার অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৯, ৫ জানুয়ারি ২০২৪   আপডেট: ২০:১৭, ৫ জানুয়ারি ২০২৪
কালকিনিতে স্বতন্ত্র প্রার্থীর এজেন্টকে কুপিয়ে আহত করার অভিযোগ

মাদারীপুরের কালকিনিতে ‘ঈগল’ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগমের এজেন্ট শোভা আক্তার (৪০) নামের এক নারীকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে নৌকা প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। শুক্রবার (৫ জানুয়ারি) দুপুরের দিকে কালকিনি পৌরসভার দক্ষিণ ঠেঙ্গামারা গ্রামে ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শোভা আক্তার স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগমের ‘ঈগল’ প্রতীকের এজেন্ট হিসেবে কাজ করছেন। এ কারণে আজ দুপুরে নৌকার সমর্থক ও কাউন্সিলর অলিল হাওলাদারের নেতৃত্বে মোতাহার হাওলাদার, আসিফ হাওলাদার, জিটু হাওলাদারসহ ২০ থেকে ২৫ জন শোভা আক্তারকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় উদ্ধার করে শোভা আক্তারকে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক শোভা আক্তারকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ ও হাসাপাতালে পাঠান।

এই বিষয়ে স্বতন্ত্র প্রার্থীর প্রধান এজেন্ট তৌফিকুজ্জামান শাহিন বলেন, ‘আমাদের ২ নম্বর ওয়ার্ডের দক্ষিণ ঠেঙ্গামারা গ্রামের এজেন্ট শোভা আক্তারকে নৌকা প্রতীকের প্রার্থী আবদুস সোবাহান গোলাপের লোকজন কুপিয়ে আহত করেছে। আমরা বিচার চাই।’

মাদারীপুর জেলা পরিষদের সদস্য  অ্যাডভোকেট সারমিন জাহান বলেন, আশোভাকে কুপিয়ে আহত করার ঘটনায় আমাদের কেউ জড়িত নয়।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন বলেন, খবর পাওয়ার পরেই পুলিশ ঘটনাস্থলে যায়। এখনো থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রির্টানিং কর্মকর্তা উত্তম কুমার দাশ বলেন, ‌ঈগল প্রতীকের এক কর্মীকে কুপিয়ে আহত করার একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি ইনকোয়ারি কমিটির কাছে পাঠানো হয়েছে।

বেলাল/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়