ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

নারায়ণগঞ্জের ২৯৫টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১০, ৬ জানুয়ারি ২০২৪  
নারায়ণগঞ্জের ২৯৫টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ

নারায়ণগঞ্জের ৫টি সংসদীয় আসনে মোট ৭৮২টি ভোটকেন্দ্রের মধ্যে ২৯৫টি কেন্দ্রকে অধিক ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। ঝুঁকির বিষয়টিকে সামনে রেখে ইতোমধ্যে ওইসব কেন্দ্রে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। শনিবার (৬ জানুয়ারি) নারায়ণগঞ্জ জেলা রির্টানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মাহমুদুল হক এতথ্য জানিয়েছেন।

সূত্র মতে, প্রার্থী-সমর্থকদের মারমুখী আচরণ, পেশিশক্তি প্রয়োগ এবং জাল ভোট দেওয়াসহ যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে কাজ করবে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোয় থাকবে অতিরিক্ত ফোর্স ও বাড়তি সতর্কতা। নারায়ণগঞ্জ-১ (রুপগঞ্জ) এবং নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে ভোটকেন্দ্রগুলো অধিক ঝুঁকিপূর্ণের তালিকায় রয়েছে। 

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ কার্যক্রম সম্পন্ন করতে ইতোমধ্যে সবধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। কোনো প্রকার অনাকাঙ্খিত ঘটনা এড়াতে প্রস্তুত জেলা পুলিশ।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, এবার নারায়ণগঞ্জ জেলার পাঁচটি আসনে মোট ২২ লাখ ৫৫ হাজার ৬০ জন তালিকাভুক্ত ভোটার রয়েছেন। আওয়ামী লীগসহ ১৩টি নিবন্ধিত রাজনৈতিক দলের ৩৪ জন প্রার্থী এবারের নির্বাচনে অংশ নিয়েছেন। তাদের মধ্যে ৬ জন রয়েছেন স্বতন্ত্র প্রার্থী।

অনিক/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়