ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মানিকগঞ্জে মুদি ব্যবসায়ী হত্যায় নারী পোশাককর্মী আটক

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১০, ১৬ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১০:২০, ১৬ ফেব্রুয়ারি ২০২৪
মানিকগঞ্জে মুদি ব্যবসায়ী হত্যায় নারী পোশাককর্মী আটক

মানিকগঞ্জের সাটুরিয়ায় চাঞ্চল্যকর মুদি ব্যবসায়ী আব্দুর রউফ হত্যার ঘটনায় হেলেনা বেগম (৪৫) নামে এক পোশাককর্মীকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে র‌্যাব-৪ সিপিসি-৩’র কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আরিফ হোসেন এক প্রেস ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করেন।

ব্রিফিংয়ে তিনি জানান, প্রায় ৪ বছর আগে স্বামী মারা গেলে হেলেনা বেগম নয়াডিঙ্গী এলাকায় একটি পোশাক কারখানায় চাকরি নেন। অপরদিকে নিহত রউফ নয়াডিঙ্গী গাছবাড়ি এলাকায় মুদি দোকান করতেন। দুজনের বাড়ি পাশাপাশি গ্রামে। রউফের দোকানে নিত্যপ্রয়োজনীয় জিনিস কেনার সূত্র ধরে দুই জনের মধ্যে বিয়ে বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি জানাজানি হলে তাদের মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি হয়।

এরই জের ধরে গত ১৪ ফেব্রুয়ারি বিকেলে হেলেনা তার বাড়ির পাশের একটি লেবু ক্ষেতে রউফকে দেখা করতে বলে। পরে সে পূর্ব পরিকল্পিতভাবে রউফকে শীতবস্ত্র দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে নিজ বাড়িতে অবস্থান নেয়। পরদিন ভোরে স্থানীয়রা লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতল মর্গে পাঠায়।

আরিফ হোসেন আরও জানান, বিষয়টি জানার পরপরই র‌্যাব আসামি ধরতে অভিযানে নামে। বৃহস্পতিবার দুপুরে সাটুরিয়া উপজেলার  নয়াডিঙ্গী এলাকা থেকে হেলেনাকে র‌্যাব আটক করে।

চন্দন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়