ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

জবি শিক্ষার্থী রবিনকে বাঁচাতে প্রয়োজন ২০ লাখ টাকা

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫২, ২৩ এপ্রিল ২০২১  
জবি শিক্ষার্থী রবিনকে বাঁচাতে প্রয়োজন ২০ লাখ টাকা

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের স্নাতকোত্তর প্রথম সেমিস্টারের মেধাবী শিক্ষার্থী রবিন কুমার হাওলাদার ‘লিউকেমিয়া’ নামে এক জটিল রোগে আক্রান্ত হয়েছেন। 

রবিন রোগাক্রান্ত হওয়ায় তার পরিবার, সহপাঠী ও শিক্ষকদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া। তার জন্য দোয়া ও সহযোগিতা চেয়েছেন তার স্বজন ও সহপাঠীরা। রবিনের চিকিৎসার জন্য তাকে দ্রুত চেন্নাইয়ে নিতে হবে এবং এতে প্রায় ২০ লাখ টাকার প্রয়োজন, জানিয়েছেন তার চিকিৎসকরা।

রবিনের পারিবার থেকে জানানো হয়, বর্তমানে রাজশাহী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের হেমাটোলজি বিভাগে চিকিৎসাধীন তিনি।  লকডাউন-পরবর্তী চিকিৎসার জন্য ইতোমধ্যে ভারতে নেওয়ার পরামর্শ দিয়েছেন সেখানকার চিকিৎসকরা।

তার বর্তমান অবস্থা পর্যবেক্ষণ করে চিকিৎসকরা জানিয়েছেন, রবিনের যথাযথ চিকিৎসার জন্য ভারতের চেন্নাইয়ে নিতে হবে। এতে প্রাথমিকভাবে প্রায় ২০ লাখ টাকা প্রয়োজন। টাকার পরিমাণ আরও বাড়তে পারে, যা তার পরিবারের পক্ষে বহন করা সম্ভব নয়।

রবিনের সহপাঠীরা জানান, ক্যাম্পাসে খুবই প্রাণচঞ্চল ও হাসি-খুশি ছিলেন তিনি। সবার সঙ্গে ভালো ব্যবহার করতেন। কিন্তু লিউকোমিয়া নামক মরণব্যাধিতে আক্রান্ত হওয়ায় তারা সবাই হতবাক। এ অবস্থায় বন্ধুর জন্য সবার কাছে দোয়া চেয়েছেন এবং তার পরিবারের কথা বিবেচনা করে চিকিৎসা সহায়তার জন্য সবার কাছে অনুরোধ জানিয়েছেন।

রবিন কুমারের সহপাঠী আমজাদ হোসেন ফাহিম ও মাসুম বিল্লাহ বলেন, ‘রবিন সব সময় পড়াশোনা নিয়েই থাকতে ভালোবাসতো। অবশ্য তার জন্য আমরা অনেক মজা করতাম ওকে নিয়ে। কিন্তু রবিনের এভাবে হঠাৎ অসুস্থ হওয়া আমরা মেনে নিতে পারছি না। সবার একটু সহযোগিতা দরকার। সবাইকে যায় যার জায়গা থেকে রবিনের জন্য এগিয়ে আসার অনুরোধ করছি।’

রবিনের জন্য সাহায্য করতে চাইলে এই নম্বরগুলোতে বিকাশ/রকেট/নগদের মাধ্যমে টাকা পাঠাতে পারবেন- চপল রহমান (রবিনের বন্ধু) বিকাশ: ০১৯৭৪-৮৬৪৮৪২।  মাসুম বিল্লাহ (রবিনের বন্ধু) রকেট : ০১৫২১-৫০২১৩৫০। আশিকুজ্জামান (রবিনের বন্ধু) নগদ: ০১৭৫৯-১৩১৯৯১।
 

এসবি/ই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়