ঢাকা     শনিবার   ২৯ জানুয়ারি ২০২২ ||  মাঘ ১৫ ১৪২৮ ||  ২৪ জমাদিউস সানি ১৪৪৩

হাবিপ্রবির ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগে নতুন চেয়ারম্যান 

হাবিপ্রবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৩, ২৭ নভেম্বর ২০২১  
হাবিপ্রবির ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগে নতুন চেয়ারম্যান 

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের নতুন চেয়ারম্যান হয়েছেন সহকারী অধ্যাপক মো. জুয়েল আহমেদ সরকার। 

শনিবার (২৭ নভেম্বর) বিশ্ববিদ্যালয় সূত্রে এতথ্য জানা যায়। এর আগে রেজিস্টার অধ্যাপক ডা. ফজলুল হক স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

অফিস আদেশে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের সোশ্যাল সায়েন্স অ্যান্ড হিউম্যানিটিস অনুষদের ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের বিভাগীয় চেয়ারম্যান পদে অধিষ্ঠিত অর্থনীতি বিভাগের প্রফেসর ড. ফাহিমা খানমের স্থলে বিশ্ববিদ্যালয় আইনের ২৫ ধারার বিধৃত বিধিমূলে জ্যেষ্ঠতার ভিত্তিতে পরবর্তী ৩ (তিন) বছর মেয়াদের জন্য ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক মো. জুযোগ আহমেদ সরকারকে বিভাগীয় চেয়ারম্যান পদে নিযুক্ত করা হলো।

দায়িত্ব পেয়ে তিনি বলেন, আমাকে ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের চেয়ারম্যান হিসেবে নিয়োগ প্রদানের জন্য মাননীয় উপাচার্য মহোদয় এবং বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের প্রতি অশেষ কৃতজ্ঞতা। উত্তরাঞ্চলের উন্নয়ন ত্বরান্বিত করা এবং আর্থ-সামাজিক বৈষম্য লাগবে হাবিপ্রবির ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগ বিশেষ অবদান রাখছে বলে আমার দৃঢ় বিশ্বাস। এই বিভাগের দায়িত্ব পেয়ে অত্যন্ত খুশি। আমি বিভাগের সহকর্মীদের নিয়ে আমাদের শিক্ষার্থীদের দক্ষ মানবসম্পদে পরিণত করার পাশাপাশি উত্তরাঞ্চল তথা বাংলাদেশের সামগ্রীক উন্নয়নে কাজ করার জন্য সর্বোতভাবে চেষ্টা করবো।

কাইয়ুম/মাহি

সর্বশেষ

পাঠকপ্রিয়