ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

আইইউবিএটিতে ক্যারিয়ার ফেস্টিভ্যাল শনিবার

ক্যাম্পাস ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৫, ১০ ডিসেম্বর ২০২১  
আইইউবিএটিতে ক্যারিয়ার ফেস্টিভ্যাল শনিবার

মেধাবী তরুণ চাকরি প্রত্যাশীদের তাদের স্বপ্নের প্রতিষ্ঠানে চাকরির সুযোগ করে দিতে রাজধানীর উত্তরার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস অ্যাগ্রিকালচার অ্যান্ড টেকনোলজিতে (আইইউবিএটি) অনুষ্ঠিত হতে যাচ্ছে আইইউবিএটি ন্যাশনাল ক্যারিয়ার ফেস্টিভ্যাল ২০২১।  শনিবার (১১ ডিসেম্বর) সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত দিনব্যাপী চলবে এ আয়োজন।

দেশি-বিদেশি মোট ৮৫টি প্রতিষ্ঠান প্রায় ৫ শতাধিক পদে যোগ্য প্রার্থী খুঁজে নিতে অংশ নেবে এ আয়োজন। সারাদেশের চাকরি প্রত্যাশীদের জন্য উন্মুক্ত থাকছে এ আয়োজন।

আয়োজন চলাকালে কিছু কিছু প্রতিষ্ঠান সরাসরি জীবনবৃত্তান্ত সংগ্রহ, বাছাই ও সাক্ষাৎকার গ্রহণের মাধ্যমে সঙ্গে সঙ্গেই চাকরির প্রস্তাব দেবে। এছাড়া কয়েকটি প্রতিষ্ঠান পরবর্তী সময়ে প্রধান কার্যালয় থেকে অগ্রাধিকার ভিত্তিতে নিয়োগ দেবে। মেলায় নিয়োগের পাশাপাশি ক্যারিয়ার উন্নয়ন, প্রযুক্তিবিষয়ক বিভিন্ন প্রশিক্ষণ ও সেমিনারের আয়োজন করা হবে।

আইইউবিএটির প্লেসমেন্ট অফিসের আয়োজনে ন্যাশনাল ক্যারিয়ার ফেস্টিভ্যাল ২০২১ -এর ইভেন্ট পার্টনার হিসেবে থাকছে এক্সিলেন্স বাংলাদেশ।

এক্সিলেন্স বাংলাদেশের সিইও বেনজির আবরার বলেন, আমরা সব সময় তারুণ্যের জন্য ভালো কিছু করার চেষ্টা করি। সেই উদ্দেশ্য থেকেই এমন আয়োজন। আশা করি এ আয়োজনের মাধ্যমে কিছুটা হলেও উপকৃত হবে আমাদের মেধাবীরা।

আইইউবিএটির পাবলিক রিলেশন ও প্লেসমেন্ট অফিসের ডেপুটি ডিরেক্টর আল আমিন শিহাব বলেন, করোনাকালের ধাক্কা সামলে  আমরা চেষ্টা করেছি তারুণ্যের জন্য ভালো কিছুর করার। এ ফেস্টিভ্যালে চাকরিপ্রার্থীরা দেশের বিভিন্ন পর্যায়ের নামীদামি কোম্পানি ও প্রতিষ্ঠানের সঙ্গে সরাসরি যোগাযোগ করে বর্তমান সময়ের যে পরিবর্তন, তার সঙ্গে তাল মিলিয়ে নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে তৈরি করতে পারবেন।

মাহি/এসবি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়