ঢাকা, সোমবার, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০১ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

করোনা মোকাবিলায় আমির কী করলেন?

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০৭ ৭:১০:১৯ পিএম     ||     আপডেট: ২০২০-০৪-০৭ ১১:৫০:৪৮ পিএম

করোনাভাইরাস মোকাবিলায় বলিউড তারকারা এগিয়ে আসছেন। নানাভাবে অবদান রাখার চেষ্টা করছেন। কিন্তু আমির খানের কোনো সাড়া নেই। সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয়েছে আলোচনা। অনেকে প্রশ্ন করছেন— করোনা মোকাবিলায় আমির কী করলেন?

তবে আওয়াজ না দিলেও এরই মধ্যে বিভিন্ন সংস্থার মাধ্যমে সাহায্যের হাত বাড়িয়েছেন বলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’খ্যাত এই অভিনেতা। তার ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস তথ্যটি জানিয়েছে।

জানা গেছে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পিএম  কেয়ারস ফান্ড, মহারাষ্ট্র মূখ্যমন্ত্রীর রিলিফ ফান্ড, ফিল্ম ওয়ার্কাস অ্যাসোসিয়েশন ও কয়েকটি দাতব্য সংস্থায় সাহায্য করেছেন আমির। শুধু তাই নয়, তার পরবর্তী সিনেমা লাল সিং চাড্ডা’র দৈনিক আয়ের ভিত্তিতে কাজ করা কর্মীদের দিকেও সাহায্যের হাত বাড়িয়েছেন এই অভিনেতা। তবে বিষয়টি প্রকাশে আনতে চাইছেন না তিনি।

করোনাভাইরাস মোকাবিলায় যার যার অবস্থান থেকে অবদান রাখছেন বলিউডের তারকা অভিনয়শল্পীরা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ফান্ডে আর্থিক সহযোগিতা করেছেন অক্ষয় কুমার, বরুণ ধাওয়ান, রাজকুমার রাও, আনুশকা শর্মা, সাইফ আলী খান, কারিনা কাপুর, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, ভিকি কৌশলসহ প্রমুখ। এছাড়া দিন মজুর ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছেন নির্মাতা রাজকুমার হিরানি, করন জোহর, অভিনেতা সঞ্জয় দত্ত, আয়ুষ্মান খুরানা, সিদ্ধার্থ মালহোত্রা, অভিনেত্রী লারা দত্ত, কিয়ারা আদভানি, তাপসী পান্নু, অনন্যা পান্ডে, রাকুল প্রীত সিং, ভূমি পেডনেকারসহ অনেক বলিউড তারকা।

এখানেই শেষ নয়, সাতটি ভিন্ন সংস্থার মাধ্যমে আর্থিক সহায়তা, খাবার, মেডিক্যাল সামগ্রী, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র দানের অঙ্গীকার করেছেন শাহরুখ খান। সিনেমার সঙ্গে জড়িত ২৫ হাজার মানুষ, যারা বলিউডে দিন মজুর হিসেবে কাজ করে তাদের টাকা ও খাবার দিয়ে সাহায্য করার সিদ্ধান্ত নিয়েছেন সালমান খান। অল ইন্ডিয়া ফিল্ম ইমপ্লোয়িসের আওতায় দৈনিক আয়ের ভিত্তিতে কাজ করা এক লাখ কর্মীর পরিবারের এক মাসের রেশনের দায়িত্ব নিয়েছেন বিগ বি খ্যাত তারকা অমিতাভ বচ্চন।

 

ঢাকা/মারুফ