ঢাকা     শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ৪ ১৪২৭ ||  ৩০ মহরম ১৪৪২

খুঁত ঢাকতে সার্জারি করিয়েছেন যে দক্ষিণী অভিনেত্রীরা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৫, ৫ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
খুঁত ঢাকতে সার্জারি করিয়েছেন যে দক্ষিণী অভিনেত্রীরা

রুপালি জগত মানেই গ্ল্যামারে ভরপুর। প্রতিযোগিতার দৌড়ে টিকে থাকতে অনেক কিছুই করেন অভিনয়শিল্পীরা। বিশেষ করে অভিনেত্রীদের দিকে দর্শকের নজর একটু বেশিই থাকে। তাই পর্দায় নিজেদের আকর্ষণীয় করতে অনেক ঝুঁকিপূর্ণ সিদ্ধান্তও নিতে হয় তাদের। এমনকি যেতে হয় সার্জারির টেবিলে ছুরি কাচির নিচে।

ভারতের দক্ষিণী সিনেমার প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় রয়েছেন সামান্থা আক্কিনেনি, নয়নতারা, আনুশকা শেঠি, শ্রুতি হাসান, কাজল আগরওয়াল। নিজেদের খুঁত ঢাকতে প্লাস্টিক সার্জারি পর্যন্ত করিয়েছেন তারা।

শ্রুতি হাসান: কিংবদন্তি অভিনেতা কমল হাসানের মেয়ে শ্রুতি হাসান। ভারতের দক্ষিণী সিনেমার পাশাপাশি বলিউডেও অভিনয় করেন। গত বছর প্লাস্টিক সার্জারি করিয়ে আলোচনায় এসেছেন অভিনেত্রী শ্রুতি। পরবর্তী সময়ে সেই কথা স্বীকারও করেছেন। জানা যায়, নাকে সার্জারি করিয়েছেন তিনি। তবে এই অভিনেত্রী জানিয়েছেন, প্লাস্টিক সার্জারি করিয়েছেন তাই বলে তিনি এটির প্রচার করছেন না।

সামান্থা আক্কিনেনি: দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। তামিল ও তেলেগু ভাষার সিনেমাতেই বেশি অভিনয় করেন। জানা যায়, ২০১২ সালে নাক ও ঠোঁটে সার্জারি করিয়েছেন তিনি। তবে নিজে কখনোই  এই কথা স্বীকার করেননি। যদিও তার অতীত ও বর্তমানের ছবি মিলিয়ে দেখলে খুব সহজেই তা অনুমান করা যায়।

নয়নতারা: অভিনয় গুণ ও আকর্ষণীয় রূপে দর্শকের মনে বিশেষ জায়গা করে নিয়েছেন নয়নতারা। মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন এই অভিনেত্রী। সিনেমায় অভিনয়ের সুযোগও ঘটে মডেলিংয়ের সুবাদে। শোনা যায়, এই লেডি সুপারস্টার একাধিকবার সার্জারি করিয়েছেন। এর মধ্যে লিপোসাকশন (মেদ কমানোর জন্য) কসমেটিক সার্জারি করিয়ে বেশ আলোচনায় এসেছিলেন তিনি।

আনুশকা শেঠি: ‘বাহুবলি’ সিনেমাখ্যাত অভিনেত্রী আনুশকা শেঠি। অসংখ্য জনপ্রিয় সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। এই অভিনেত্রীও শরীরের বিভিন্ন স্থানে লিপোসাকশন কসমেটিক সার্জারি করিয়েছেন বলে গুঞ্জন শোনা যায়।

তৃষা কৃষ্ণান: তামিল ও তেলেগু সিনেমায় অভিনয় করে বিশেষ খ্যাতি পেয়েছেন তৃষা কৃষ্ণান। ভারতীয় মিডিয়ায় প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, নাকে সার্জারি করিয়েছেন এই দক্ষিণী সুন্দরী। ভক্তদের দাবি, যদি সার্জারি করিয়েও থাকেন তবে ভুল করেননি তিনি। কারণ তিনি আরো আকর্ষণীয় হয়ে উঠেছেন।

কাজল আগরওয়াল: দক্ষিণী সিনেমার আরেক জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। সৌন্দর্য বাড়াতে এই অভিনেত্রীও চিকিৎসকের শরণাপন্ন হয়েছেন। জানা যায়, যুক্তরাষ্ট্রে গিয়ে নাকে সার্জারি করিয়েছেন তিনি। এজন্য সেখানে ১৫ দিন অবস্থান করতে হয় তাকে। তবে বিষয়টি নিজের মুখে কখনোই স্বীকার করেননি কাজল।

তবে শুধু দক্ষিণী সিনেমার অভিনেত্রীরাই নয়। নিজেদের খুঁত ঢাকতে বিশ্ব শোবিজ অঙ্গনের অনেক নামি তারকারা চিকিৎসকের শরণাপন্ন হয়েছেন। তাদের অনেকে তা অকপটে স্বীকার করেছেন। আবার কেউ কেউ এ বিষয়ে মুখ খুলতে রাজি হননি। 

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়