ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শ্বশুরের পথে হাঁটছেন সামান্থা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:০৮, ১২ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
শ্বশুরের পথে হাঁটছেন সামান্থা

তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির অধিকাংশ তারকা এখনি শুটিংয়ে ফিরতে নারাজ। যদিও টিভি তারকারা এ পরিস্থিতিতেও শুটিং চালিয়ে যাচ্ছেন। কিন্তু বড় পর্দার তারকারা টুইট আর ইনস্টাগ্রাম নিয়েই ব্যস্ত সময় পার করছেন। 

সম্প্রতি জনপ্রিয় অভিনেতা নাগার্জুনা শুটিংয়ে ফিরেছেন। তেলেগু রিয়েলিটি শো বিগ বসের সিজন ফোর উপস্থাপনা করছেন এই অভিনেতা। এই শোয়ের প্রমো তৈরির শুটিং তার নিজ বাড়িতে হয়েছে। নাগার্জুনার পুত্রবধূ জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। দীর্ঘ দিন পর তিনিও শ্বশুরের পথ অনুসরণ করে শুটিংয়ে ফিরছেন। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে—দীর্ঘ ৮ মাস পর শুটিংয়ে ফিরছেন সামান্থা। তবে চলচ্চিত্রের শুটিং নয়, একটি বিজ্ঞাপনের শুটিং করবেন তিনি। একটি ই-কমার্স জায়ান্টের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সামান্থা। এ প্রতিষ্ঠানের একটি বিজ্ঞাপনচিত্র নির্মিত হচ্ছে। আর দীর্ঘদিন পর এর মাধ্যমে নিজ ভুবনে ফিরছেন তিনি। তবে স্বাস্থ্যবিধি মেনেই শুটিং করবেন বলে জানা গেছে।

সামান্থা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জানু’। চলতি বছরের ৭ ফেব্রুয়ারি মুক্তি পায় এটি। এতে তার বিপরীতে অভিনয় করেন স্বরানন্দ। মুক্তির পর সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। বর্তমানে তামিল ভাষার একটি সিনেমার কাজ সামান্থার হাতে রয়েছে। এটি পরিচালনা করছেন ভিংনেশ শিবান। করোনা প্রকোপের কারণে সিনেমাটির শুটিং এখন বন্ধ রয়েছে।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়