ঢাকা     শনিবার   ২৮ জানুয়ারি ২০২৩ ||  মাঘ ১৫ ১৪২৯

ছেলের বিয়ের প্রস্তুতি নিচ্ছেন রণবীরের মা?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২০, ১০ অক্টোবর ২০২০   আপডেট: ১৫:২৫, ১০ অক্টোবর ২০২০
ছেলের বিয়ের প্রস্তুতি নিচ্ছেন রণবীরের মা?

বলিউড অভিনেতা রণবীর কাপুর। অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে তার প্রেমের বিষয়টি এখন ওপেন সিক্রেট। বলিপাড়ায় কান পাতলেই তাদের বিয়ের গুঞ্জন শোনা যায়।

এদিকে সম্প্রতি রণবীরের মা অভিনেত্রী নিতু কাপুরের নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে। এতে দেখা যাচ্ছে, কোরিওগ্রাফার রাজেন্দ্র সিংয়ের সঙ্গে ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ সিনেমার ‘ঘাগড়া’ গানের তালে নাচার অনুশীলন করছেন নিতু। এরপর থেকেই রণবীর-আলিয়ার বিয়ের বিষয়টি নতুন করে আলোচনায় এসেছে। নেটিজেনদের ধারণা, ছেলের বিয়ের জন্যই নাচের অনুশীলন করছেন নিতু কাপুর।

ভিডিওতে একজন মন্তব্য করেছেন, ‘এটা কি আলিয়া ও রণবীর কাপুরের বিয়ের জন্য?’ অপর একজন নিতুর নাচের প্রশংসা করে লিখেছেন, ‘তিনি এখনো বর্তমান সময়ের নায়িকাদের টেক্কা দিতে পারবেন। মাথা নষ্ট করা…অসাধারণ।’

যদিও বিয়ের বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি। এর আগে গুঞ্জন শোনা যায়, আগামী ডিসেম্বরে গাঁটছড়া বাঁধতে চলেছেন রণবীর ও আলিয়া। আবার, রণবীরের বাবা ঋষি কাপুর গত এপ্রিলে মারা যাওয়ায় এবং করোনা মহামারির কারণে নাকি বিয়ে পেছানোর পরিকল্পনা করেছেন দুই পরিবারের সদস্যরা।

এছাড়া বর্তমানে রণবীর ও আলিয়ার হাতে একাধিক সিনেমার কাজ রয়েছে। সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’, করন জোহরের ‘তখত’, এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’ সিনেমার শুটিং করবেন আলিয়া। মুক্তির অপেক্ষায় তার ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি। অন্যদিকে, প্রথমবারের মতো ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় আলিয়ার সঙ্গে জুটি বাঁধার পাশাপাশি ‘শমশেরা সিনেমায় দেখা যাবে রণবীরকে। লাভ রঞ্জনের একটি সিনেমাটিতেও অভিনয় করবেন তিনি।

দেখুন: নিতু কাপুরের নাচের ভিডিও

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়