ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মামা-ভাগ্নের তিক্ততা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৫, ১৬ নভেম্বর ২০২০   আপডেট: ০৪:৫৮, ১৭ নভেম্বর ২০২০
মামা-ভাগ্নের তিক্ততা

ভারতীয় কমেডিয়ান-অভিনেতা ক্রুষ্ণা অভিষেক। তার আরেক পরিচয় তিনি জনপ্রিয় অভিনেতা গোবিন্দের ভাগ্নে। মামার কাছেই দীর্ঘদিন থেকেছেন ক্রুষ্ণা। এমনকি তার ক্যারিয়ারে গড়ার পেছনেও গোবিন্দের অবদান রয়েছে। কিন্তু কয়েকবছর ধরে তাদের সম্পর্কে চিড় ধরেছে। এখানো তাদের মধ্যে তিক্ততা রয়েই গেছে।

বর্তমানে ‘দ্য কপিল শর্মা শো’-তে পারফর্ম করেন ক্রুষ্ণা। এই শোয়ের একটি পর্বে হাজির হবেন গোবিন্দ। কিন্তু তার সঙ্গে পারফর্ম করতে রাজি নন ভাগ্নে।

এর আগে মেয়ে ও স্ত্রীকে নিয়ে এই শোয়ে হাজির হয়েছিলেন গোবিন্দ। সেই সময় ক্রুষ্ণার সঙ্গে পারফর্ম করতে রাজি হননি গোবিন্দের স্ত্রী সুনিতা। এমনকি শোয়ের প্রযোজক আগে থেকেই নাকি জানিয়ে রেখেছিলেন— গোবিন্দের পরিবার আসলে যেন সেটে না থাকেন ক্রুষ্ণা।

এবার সেই ঘটনার জবাব দিতে চান এই কমেডিয়ান। এক সাক্ষাৎকারে ক্রুষ্ণা অভিষেক বলেন, ‘আমি দশ দিন আগে জানতে পেরেছি চি চি (গোবিন্দ) মামা শোয়ে আসছেন। যেহেতু সুনিতা মামি সঙ্গে থাকবেন না, টিমের সবাই মনে করেছিলেন পারফর্ম করতে আমার কোনো সমস্যা নেই। কিন্তু ওই ঘটনার পর এখনো আমার মধ্যে খারাপ লাগা রয়েই গেছে। গত বছর তিনি আমার সঙ্গে পারফর্ম করতে চাননি, এই বছর আমি পাল্টা জাবাব দিচ্ছি।’

তিনি আরো বলেন, ‘মামার সঙ্গে আমার সম্পর্ক খুবই মজবুত। কিন্তু এই তিক্ততা আমার ওপর খুবই প্রভাব ফেলেছে। যখন দুটো মানুষের মধ্যে সম্পর্কের অবনতি হয়, তখন কমেডি করা খুবই কঠিন। পাশাপাশি মামাও হয়তো আমার কৌতুক ঠিকভাবে নেবেন না। ভালো কমেডি করার জন্য সেটের পরিবেশ ‍সুন্দর হওয়াটা জরুরি।'

গোবিন্দ ও ক্রুষ্ণার তিক্ততার শুরু ‘দ্য ড্রামা কোম্পানি’ শোয়ের সময় থেকে। এই শোয়ের প্রযোজকদের ঘনিষ্ঠ ছিলেন গোবিন্দ ও সুনিতা। তাদের অনুরোধেই শোয়ে অতিথি হয়ে আসতে রাজি হন তারা। কিন্তু সেই সময় ক্রুষ্ণার স্ত্রী কাশ্মিরা শাহ সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন, ‘টাকা নিয়ে মঞ্চে নাচার লোকজন।’ সবার ধারণা, গোবিন্দ-সুনিতাকে উদ্দেশ্য করেই পোস্টটি করেন কাশ্মিরা। গোবিন্দ-সুনিতাও নিশ্চিত ছিলেন, পোস্টটি তাদের উদ্দেশেই। এরপর ক্রুষ্ণার সঙ্গে সম্পর্ক রাখেননি তারা।

যদিও ক্রুষ্ণার দাবি, কোথাও একটা ভুল বোঝাবুঝি হয়েছে। তিনি জানান, স্ত্রী কাশ্মিরা এই পোস্টটি গোবিন্দকে নিয়ে নয়, তার বোনের উদ্দেশে করেছিলেন। কিন্তু এতেও তাদের মধ্যে বরফ আর গলেনি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়