RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৬ ১৪২৭ ||  ০৫ জমাদিউস সানি ১৪৪২

হৃতিকের সঙ্গে শাহরুখ-সালমান?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৮, ২৪ নভেম্বর ২০২০   আপডেট: ১২:৩৯, ২৪ নভেম্বর ২০২০
হৃতিকের সঙ্গে শাহরুখ-সালমান?

জনপ্রিয় বলিউড অভিনেতা হৃতিক রোশান। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ওয়ার’। বক্স অফিসে বাজিমাত করা এই সিনেমার সিক্যুয়েল নির্মাণের পরিকল্পনা করছেন নির্মাতারা। শোনা যাচ্ছে, এতে সুপারস্টার শাহরুখ ও সালমান খানকে দেখা যাবে।

দীর্ঘ বিরতির পর তার ‘পাঠান’ সিনেমার শুটিং শুরু করেছেন শাহরুখ। গোয়েন্দা এজেন্টদের গল্প নিয়ে এই সিনেমা। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন শাহরুখ। অন্যদিকে, তার বিপরীতে আছেন দীপিকা পাড়ুকোন। তিনিও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। জানা গেছে, তার চরিত্রটি অনেকটা সালমান খান অভিনীত ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির ক্যাটরিনা কাইফের মতো।

মুম্বাই মিররে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, সালমান, ক্যাটরিনা, শাহরুখ, দীপিকা, হৃতিককে নিয়ে গোয়েন্দা এজেন্টদের ইউনিভার্স তৈরির পরিকল্পনা করছে প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস। সবকিছু ঠিক থাকলে হৃতিকের ‘ওয়ার’ সিনেমার সিক্যুয়েলে পাঠান রূপে শাহরুখ এবং টাইগার চরিত্রে সালমানকে দেখা যাবে।

যদিও এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

গত বছর অক্টোবরের মুক্তি পায় ‘ওয়ার’। এতে প্রথমবারের মতো পর্দায় একসঙ্গে হাজির হন হৃতিক ও টাইগার শ্রফ। এছাড়াও অভিনয় করেন— বাণী কাপুর, অশুতোষ রানা, অনুপ্রিয়া গোয়েনকা, দীপান্বিতা শর্মা প্রমুখ। সিনেমাটি পরিচালনা করেন সিদ্ধার্থ আনন্দ। শাহরুখের ‘পাঠান’ সিনেমার পরিচালকও তিনি।

এদিকে ‘পাঠান’ সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে সালমানকে। তিনি ‘টাইগার’ চরিত্রে হাজির হবেন।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়