ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সেলফিতে নজর কাড়লেন শাহরুখ কন্যা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২২, ২৪ নভেম্বর ২০২০  
সেলফিতে নজর কাড়লেন শাহরুখ কন্যা

বলিউড সুপারস্টার শাহরুখ খানের মেয়ে সুহানা। সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করে প্রায়ই আলোচনায় আসেন। এবার তার একটি সেলফি ভাইরাল হয়েছে।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে মিরর সেলফিটি পোস্ট করেন সুহানা। এতে সাদা-কালো পোশাকে এবং হাসিমুখে দেখা গেছে তাকে। ভক্ত ও অনুসারীদের নজর কেড়েছে এটি। ছবিতে শাহরুখ কন্যার প্রশংসা করেছেন তারা।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় সুহানা। তবে এতে অনেক বিদ্রূপের শিকারও হতে হয় তাকে। কিছুদিন আগে একটি পোস্টে তিনি জানান, গায়ের রং নিয়ে ১২ বছর বয়স থেকেই কটাক্ষ শুনতে হয়েছে তাকে। এখনো অনেকেই এটি নিয়ে বিদ্রূপ করেন। তবে তার ৫ ফুট ৩ ইঞ্চি উচ্চতা ও বাদামী রঙের নিয়ে খুশি বলেও জানান সুহানা।

শাহরুখ কন্যার এই পোস্টের পর অনেকেই তার পক্ষে কথা বলেছেন। এই তালিকায় আছেন, নির্মাতা জয়া আখতার, অভিনেত্রী মহীপ কাপুর, সাইফ আলী খানের ছেলে ইব্রাহিম আলী খান প্রমুখ।

মেয়ের অভিনয়ের প্রতি আগ্রহের কথা অনেক আগে থেকেই বলে আসছেন শাহরুখ। সুহানাও ইতোমত্যে প্রস্তুতি শুরু করেছেন। নিউইয়র্কে অভিনয়ের ওপর প্রশিক্ষণ নিয়েছেন। এছাড়া নাচও শিখছেন। শুধু তাই নয়, ‘দ্য গ্রে পার্ট অব ব্লু’ নামের একটি বিদেশি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন শাহরুখ কন্যা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়