Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৮ রবিউস সানি ১৪৪৩

শুটিং সেটে অসুস্থ মিঠুন চক্রবর্তী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০১, ২১ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৫:১২, ২১ ডিসেম্বর ২০২০
শুটিং সেটে অসুস্থ মিঠুন চক্রবর্তী

বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ‘দ্য কাশ্মির ফাইলস’ সিনেমায় অভিনয় করছেন বরেণ্য অভিনেতা মিঠুন চক্রবর্তী। গত নভেম্বর থেকে ভারতের উত্তরখণ্ড রাজ্যের মুসৌরীতে এর শুটিং চলছে। গত ১৯ ডিসেম্বর সিনেমাটির শুটিং চলাকালে অসুস্থ হয়ে পড়েন মিঠুন চক্রবর্তী। খাদ্যে বিষক্রিয়া জনিত কারণে অসুস্থ হন তিনি। তারপরও শুটিং বন্ধ রাখতে দেননি এই অভিনেতা।

ঘটনার বর্ণনা করে পরিচালক বিবেক টাইমস অব ইন্ডিয়াকে বলেন—আমরা বড় একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করছিলাম। এই দৃশ্যের সবকিছুই ছিল মিঠুন চক্রবর্তীর চরিত্রকে কেন্দ্র করে। হঠাৎ তিনি অসুস্থ বোধ করেন। খুব খারাপ অবস্থা হয়েছিল। কোনো সাধারণ মানুষ এ পরিস্থিতিতে দাঁড়িয়েই থাকতে পারতেন না। কিন্তু কিছু সময় নিয়ে আবারো শুটিংয়ে ফেরেন তিনি।   

আগের দিন অসুস্থ হয়ে পড়লেও পরের দিন বিশ্রাম না নিয়ে আবারো শুটিংয়ে অংশ নেন মিঠুন চক্রবর্তী। বিষয়টি উল্লেখ করে এ পরিচালক বলেন— মিঠুনদা খুব পরিশ্রমী ও একজন পেশাদার অভিনেতা। যে কারণে তিনি সুপারস্টার। শুধু তাই নয়, পরের দিন সকালে যখন শুটিংয়ে ফিরি, তখন মিঠুনদা তার এনার্জি প্রত্যেকের মাঝে ছড়িয়ে দিয়েছেন। মিঠুন চক্রবর্তী যেকোনো সেট, শুটিং ক্রু এবং ফিল্ম ইন্ডাস্ট্রির সম্পদ।

‘দ্য কাশ্মির ফাইলস’ সিনেমায় হিন্দু ধর্মালম্বীদের দুর্দশার চিত্র তুলে ধরা হয়েছে। এর মূল চরিত্রে অভিনয় করছেন অনুপম খের। ২০২১ সালে মুক্তি পাবে সিনেমাটি।

ঢাকা/শান্ত/তারা

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়