ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

উড়াল দিলেন সিদ্ধার্থ-কিয়ারা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৪, ৩০ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৫:০২, ৩০ ডিসেম্বর ২০২০
উড়াল দিলেন সিদ্ধার্থ-কিয়ারা

আসছে ইংরেজি নতুন বছর। পুরোনো বছরের জরাজীর্ণতা ভুলে নতুন বছরকে বরণ করে নেওয়ার আয়োজন করছেন সবাই। বলিউড তারকাও রয়েছেন এই তালিকায়।

বলিউডের আলোচিত জুটি অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা ও অভিনেত্রী কিয়ারা আদভানি। অনেকদিন থেকেই তাদের প্রেমের গুঞ্জন উড়ছে। যদিও বিষয়টি অস্বীকার করে আসছেন তারা। তবে একসঙ্গে বর্ষবরণ করতে গেলেন সিদ্ধার্থ-কিয়ারা।

টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, ২০২১ সালকে বরণ করতে বুধবার (৩০ ডিসেম্বর) মালদ্বীপের উদ্দেশ্যে রওনা হয়েছেন এই জুটি। বিমানবন্দরে ফটো সাংবাদিকদের ক্যামেরায় বন্দি হয়েছেন তারা। এই সময় সাদা টপস ও টাই-ডাই প্যান্ট পরেছিলেন কিয়ারা। তার মাথায় ছিল হ্যাট ও মুখে কালো রঙের মাস্ক। অন্যদিকে, সিদ্ধার্থের পরনে ছিল কমলা রঙের ট্র্যাকপ্যান্ট ও গানমেটাল জ্যাকেট। পাশাপাশি মুখে কালো মাস্ক ও চোখে সানগ্লাস।

গত বছরও বর্ষবরণ করতে দক্ষিণ আফ্রিকা গিয়েছিলেন সিদ্ধার্থ-কিয়ারা। যদিও একসঙ্গে কোনো ছবি পোস্ট করেননি তারা। তবে তাদের আলাদা ছবি দেখেই ভক্তদের বিষয়টি বুঝতে অসুবিধা হয়নি।

সম্প্রতি ‘নো ফিল্টার নেহা’ চ্যাট শোয়ে হাজির হলে কিয়ারাকে প্রেমের সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়। তিনি বলেন, ‘যতদিন বিয়ে করছি না ততদিন সিঙ্গেল— আমি এই তকমাটাই সবচেয়ে বেশি পছন্দ করি। যেহেতু এখনো বিয়ে করিনি, তাই আমি এখনো সিঙ্গেল।’

এদিকে এর আগে কিয়ারার সঙ্গে প্রেমের বিষয়ে সিদ্ধার্থকে প্রশ্ন করা হলে এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘কিয়ারা আমার খুবই চমৎকার বন্ধু। আমরা মাত্র শেরশাহ’র শুটিং শেষ করলাম। সে আমার সহশিল্পী। সিনেমাটিতে তার সঙ্গে জুটি বেঁধে আমি খুবই খুশি।’

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়