ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আরবাজ ও সোহেল খানের বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৯, ৫ জানুয়ারি ২০২১   আপডেট: ১০:৫৩, ৫ জানুয়ারি ২০২১
আরবাজ ও সোহেল খানের বিরুদ্ধে মামলা

বলিউড নির্মাতা-অভিনেতা ও সুপারস্টার সালমান খানের দুই ভাই আরবাজ ও সোহেল খানের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। তাদের বিরুদ্ধে মামলাটি দায়ের করেছে বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন (বিএমসি)।

সোমবার (৪ জানুয়ারি) মুম্বাইয়ের খার থানায় মামলাটি দায়ের হয়। ভারতীয় দণ্ডবিধির ১৮৮ ও ২৬৯ ধারায় মামলা দায়ের হয়েছে। এই দুই তারকার বিরুদ্ধে অভিযোগ, তারা বাধ্যতামূলক কোয়ারেন্টাইনের নিয়মভঙ্গ করেছেন। সোহেল খানের ছেলে নির্বান খানের বিরুদ্ধেও একই অভিযোগ উঠেছে।

বিএমসির অভিযোগ, এই তিনজন গত ২৫ ডিসেম্বর সংযুক্ত আরব আমিরাত থেকে ভারতে ফিরেছেন। কোভিড-১৯ নিয়ম অনুযায়ী তাদের সাতদিনের জন্য বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকার কথা ছিল। কিন্তু তারা সেটি মানেননি।

জানা যায়, বিমানবন্দর ছাড়ার সময় আরবাজ, সোহেল ও নির্বান কর্তৃপক্ষকে জানিয়েছিলেন, তারা বান্দ্রার একটি বিলাসবহুল হোটেলে সাতদিন আলাদা থাকবেন। এরপর বাড়ি ফিরবেন। কিন্তু ২৬ ডিসেম্বরই তারা বাড়ি ফিরে যান। তারপরই মামলাটি দায়ের হয়।

যদিও সোহেল খান জানান, তিনি ও আরবাজ ২৫ ডিসেম্বর দেশে ফিরলেও তার ছেলে আসেন ৩০ তারিখ। আর বিমানবন্দরে তাদের করোনা পরীক্ষাও হয়েছিল। রিপোর্ট নেগেটিভ আসায় কোয়ারেন্টাইনে না থেকে বাড়ি ফিরেছেন তারা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়