ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

টাইগার-দিশার প্রেমের কথা ফাঁস করলেন অনিল!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৭, ৫ জানুয়ারি ২০২১   আপডেট: ১৭:২৩, ৫ জানুয়ারি ২০২১
টাইগার-দিশার প্রেমের কথা ফাঁস করলেন অনিল!

বলিউডের আলোচিত জুটি অভিনেতা টাইগার শ্রফ ও অভিনেত্রী দিশা পাটানি। তাদের নিয়ে বলিপাড়ায় নিয়মিত চর্চা হলেও নিজেদের প্রেমের সম্পর্কের কথা এখনো স্বীকার করেননি তারা।

এদিকে টাইগার-দিশা মুখ না খুললেও তাদের প্রেমের কথা ফাঁস করেছেন অভিনেতা অনিল কাপুর। সম্প্রতি ‘দ্য কপিল শর্মা শো’-এ হাজির হয়েছিলেন এই অভিনেতা। এই সময় তাকে প্রশ্ন করা হয়— বলিউড তারকাদের মধ্যে কার ডায়েট চুরি করতে চান তিনি। সেই উত্তর জানাতে গিয়ে টাইগার-দিশার প্রেমের বিষয় টেনে আনেন তিনি।

অনিল কাপুর জানান, তিনি টাইগারের ডায়েট চুরি করতে চান। কিন্তু এখনো এই অভিনেতা সঙ্গে কাজ করেননি। তবে দিশা পাটানির সঙ্গে ‘মালাং’ সিনেমায় অভিনয় করেছেন। সেই সময় তার ডায়েট চুরি করেছেন। টাইগার-দিশার সম্পর্কের ইঙ্গিত দিয়ে অনিল কাপুর বলেন, ‘টাইগারের একজন আছে না, দিশা পাটানি, ফিট থাকতে আমি তার ডায়েট চুরি করেছি।’

এদিকে প্রায়ই একসঙ্গে দেখা যায় টাইগার ও দিশাকে। কয়েকদিন আগেও ইংরেজি বর্ষবরণ করতে একসঙ্গে মালদ্বীপ গিয়েছিলেন তারা। এমনকি টাইগারের মা আয়েশা ও বোন কৃষ্ণা শ্রফের সঙ্গে দিশার বেশ সুসম্পর্ক। কিন্তু প্রেমের সম্পর্কের বিষয়টি বরাবরই অস্বীকার করেন এই জুটি। পরস্পরকে ভালো বন্ধু হিসেবেই পরিচয় দিয়ে থাকেন তারা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ