Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০২ মার্চ ২০২১ ||  ফাল্গুন ১৭ ১৪২৭ ||  ১৬ রজব ১৪৪২

আলোচনায় বরুণের হলুদমাখা ছবি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৯, ২৫ জানুয়ারি ২০২১   আপডেট: ২০:২৭, ২৫ জানুয়ারি ২০২১
আলোচনায় বরুণের হলুদমাখা ছবি

বরুণের এ ছবি নিয়ে চলছে আলোচনা

চোখে রোদ চশমা, পুরো মুখে মাখানো কাঁচা হলুদ। পরনে কাপড় নেই। ঘাড়ে-বুকে লেপটে আছে হলুদ। এমনরূপে পেশি শক্তি প্রদর্শন করে ক্যামেরাবন্দি হয়েছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান।

সোমবার (২৫ জানুয়ারি) দুপুরে বরুণ তার ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করেন। ক্যাপশনে লিখেন—‘হলদি অনুষ্ঠান ঠিকঠাকভাবে শেষ হলো।’ ছবিটি পোস্ট করার ৪০ মিনিটের মধ্যে এতে লাইক পড়েছে প্রায় ৬ লাখ। বরুণের সহকর্মীদের পাশাপাশি তার ভক্তরা অভিনন্দন জানাচ্ছেন। সেই সঙ্গে বরুণের এমন লুক দেখে অনেকে হাসাহাসিও করছেন। এ নিয়ে চলছে দারুণ আলোচনা।

১৪ বছর চুটিয়ে প্রেম করার পর রোববার (২৪ জানুয়ারি) রাতে ভারতের আলীবাগে দ্য ম্যানশন হাউজ রিসোর্টে সাতপাকে বাঁধা পড়েন বরুণ ও নাতাশা দালাল। এদিন দুপুর থেকেই বরুণ ভক্তরা তার বিয়ের ছবি দেখার জন্য মুখিয়ে ছিলেন। দীর্ঘ অপেক্ষার পর রাত ১১টার দিকে বরুণ নিজেই তার ইনস্টাগ্রামে বিয়ের একটি ছবি পোস্ট করেন। যা এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। মজার বিষয় হলো, রোববার সকাল থেকে টুইটার ট্রেন্ডিংয়ের তালিকার তিনে ছিল বরুণ-নাতাশার বিয়ে।

হিন্দু রীতিতে অনুষ্ঠিত এই বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠজনরা। করোনা মহমারির কারণে কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট দেখানোর পরই ভেন্যুতে প্রবেশ করতে পেরেছেন অতিথিরা। এছাড়া ‘নো ফটো’ পলিসির কারণে মুঠোফোন ছাড়াই বিয়ের ভেন্যুতে প্রবেশ করতে হয়েছে তাদের।

একই স্কুলে লেখাপড়া করেছেন বরুণ-নাতাশা। পরবর্তী সময়ে তাদের মধ্যে বন্ধুত্ব হয়। এরপর তা প্রেমের সম্পর্ক গড়ায়। শেষ পর্যন্ত তাদের সম্পর্ককে চূড়ান্ত পরিণতি দিলেন এই জুটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়