Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ১০ ১৪২৮ ||  ০৯ রমজান ১৪৪২

অমিতাভ বচ্চনের সফল অস্ত্রোপচার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৬, ১ মার্চ ২০২১   আপডেট: ১৮:১৯, ১ মার্চ ২০২১
অমিতাভ বচ্চনের সফল অস্ত্রোপচার

বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চনের সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। সোমবার (১ মার্চ) এক টুইটে এ তথ্য জানিয়েছেন অমিতাভ নিজেই।

ভারতীয় সংবাদমাধ্যমে অমিতাভের পরিবারের এক সদস্য বলেন—তেমন গুরুতর কিছু নয়, ছানি কাটার জন্য চোখে কেবল একটি লেজার সার্জারি হয়েছে। খুব শিগগির তিনি বাড়ি ফিরবেন।

এদিকে ভক্তদের ধন্যবাদ জানিয়ে অমিতাভ বচ্চন টুইটে লিখেছেন—এত উদ্বেগ ও প্রার্থনার জন্য ধন্যবাদ। এই বয়সে চোখের অস্ত্রোপচার বেশ স্পর্শকাতর হতে পারে, তবে পুরো বিষয়টি খুব যত্ন সহকারে সামলাতে হয়! সবচেয়ে ভালো উপায়ে চিকিৎসা করা হয়েছে। আশা করছি, সব ঠিক হয়ে যাবে।

ক্ষমা চেয়ে অমিতাভ বচ্চন লিখেছেন—চোখের দৃষ্টি ধীরে ধীরে ফিরছে এবং সুস্থ হয়ে উঠছি। যার কারণে লেখায় কোনো ভুলভ্রান্তি হলে ক্ষমা করবেন।

শারীরিকভাবে অনেকদিন ধরেই অসুস্থ অমিতাভ। এজন্য আগেও তাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে। জানা গেছে, এই অভিনেতা যক্ষ্মা রোগে আক্রান্ত, হেপাটাইটিস বি পজিটিভ এবং তার ৭৫ শতাংশ লিভার অকেজো হয়ে গেছে।

এছাড়া গত বছর করোনাভাইরাসে আক্রান্তও হয়েছিলেন তিনি। বেশ কিছুদিন হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফেরেন। সম্প্রতি সিনেমার শুটিংও করেছেন তিনি।

বর্তমানে এই অভিনেতার ঝুলিতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। রণবীর কাপুর ও আলিয়া ভাটের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’, ইমরান হাশমির সঙ্গে ‘চেহরে’, অজয় দেবগনের ‘মে ডে’ এবং নাগরাজ মঞ্জুলে পরিচালিত স্পোর্টস-ড্রামা ঘরানার ‘ঝুন্ড’ সিনেমায় দেখা যাবে তাকে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়