ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সিদ্ধার্থের প্রশংসায় রাশমিকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৩, ১৫ এপ্রিল ২০২১   আপডেট: ১৪:৩৬, ১৫ এপ্রিল ২০২১
সিদ্ধার্থের প্রশংসায় রাশমিকা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। ‘মিশন মজনু’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেছেন। এতে তার বিপরীতে অভিনয় করছেন সিদ্ধার্থ মালহোত্রা।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সিদ্ধার্থের সঙ্গে শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়েছেন ‘ভারতের জাতীয় ক্রাশ’ রাশমিকা। এই সময় সিদ্ধার্থের প্রশংসা করেছেন তিনি।

রাশমিকা মান্দানা বলেন, ‘শুটিংয়ে অনেক মজা হয়েছে। সিদ্ধার্থ এমন একজন সহ-অভিনেতা, যার সঙ্গে সহজে কাজ করা যায়। সেটে যখন থাকেন তিনি খুব মজা করেন। আমাদের সঙ্গে ক্রিকেট খেলেন। আমরা খেলাধুলা করি, হাসাহাসি করি। এক কথায় তিনি মানুষ হিসেবে অসাধারণ।’

‘মিশন মজনু’ সিনেমায় চুক্তিবদ্ধ হওয়া প্রসঙ্গে ‘এক্সপ্রেশন কুইন’ হিসেবে পরিচিত এই অভিনেত্রী বলেন, ‘এটি হঠাৎ করেই হয়ে গেছে। লকডাউনের সময় সিনেমার টিম আমার সঙ্গে যোগাযোগ করে। ভিডিও কলের মাধ্যমে চিত্রনাট্য শুনি। গল্প পড়ে মনে হয় আমি চরিত্রটির সঙ্গে মিশে গেছি। সিনেমার সবকিছুই আমার পছন্দ হয়েছে। এরপর সিনেমার জন্য রাজি হয়েছি।’

সত্য ঘটনা অবলম্বনে ‘মিশন মজনু’ সিনেমার গল্প। সিনেমায় একজন ‘র’ এজেন্টের ভূমিকায় অভিনয় করছেন সিদ্ধার্থ। রাশমিকার চরিত্রটি সম্পর্কে এখনো জানা যায়নি। সিনেমাটি পরিচালনা করছেন শান্তনু বাগচী।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়