Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ১৮ জুন ২০২১ ||  আষাঢ় ৬ ১৪২৮ ||  ০৬ জিলক্বদ ১৪৪২

বিপাশাকে কেন ‘কালো বিড়াল’ বলেছিলেন কারিনা?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৫, ৫ মে ২০২১   আপডেট: ১৭:৩২, ৫ মে ২০২১
বিপাশাকে কেন ‘কালো বিড়াল’ বলেছিলেন কারিনা?

বর্তমানে বলিউডে অভিনেত্রীদের মধ্যে বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দেখা যায়। সমসাময়িক হলেও পরস্পরের প্রশংসায় পঞ্চমুখ থাকেন তারা।

কিন্তু অতীতে বলিউড অভিনেত্রীদের মধ্যে দ্বন্দ্বের অনেক ঘটনা ঘটেছে। একসময় সংবাদমাধ্যমের মূল আকর্ষণই ছিল অভিনেত্রীদের মধ্যে মনোমালিন্য। বলিপাড়ায় অভিনেত্রী কারিনা কাপুর ও বিপাশা বসুর তেমনি একটি দ্বন্দ্বের ঘটনা বেশ হইচই ফেলে দিয়েছিল।

২০০১ সালে মুক্তি পাওয়া ‘আজনাবি’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন কারিনা ও বিপাশা। এই সিনেমার মাধ্যমেই পরবর্তী সময়ে নিজের শক্ত অবস্থান গড়েন বিপাশা। কিন্তু সিনেমার শুটিং সেটে কারিনার সঙ্গে এই অভিনেত্রীর দ্বন্দ্ব বলিউডের আলোচিত ঘটনারগুলোর একটি।

কারিনা ছিলেন সেই সময় বলিউডের শীর্ষ অভিনেত্রী। অন্যদিকে, বঙ্গ ললনা বিপাশা মাত্র হিন্দি সিনেমা ইন্ডাস্ট্রিতে পা রাখছেন। শুটিং সেটে পোশাক নিয়েই তাদের দ্বন্দ্বের শুরু। বিপাশার একটি পোশাকের ব্যাপারে সাহায্য করেছিলেন কারিনার ডিজাইনার। কিন্তু বিষয়টি মোটেও পছন্দ হয়নি ‘হিরোইন’ অভিনেত্রীর। শুটিং সেটেই দুই অভিনেত্রীর কথা কাটাকাটি শুরু হয়। এক সময় বিপাশাকে ‘কালি বিল্লি’ বা কালো বিড়াল বলে সম্বোধন করেন কারিনা। এমনকি চড়ও নাকি মেরেছিলেন।

যদিও পরবর্তী সময়ে বিষয়টি নিয়ে এক সাক্ষাৎকারে প্রশ্ন করা হলে অস্বীকার করেন কারিনা। তিনি বলেন, ‘তিনি (বিপাশা) বিবৃতিতে জানিয়েছেন, আমি তাকে আপত্তিকর নামে ডেকেছি। এটি তার কল্পনাপ্রসূত একটি মিথ্যা।’

এখানেই সেই নয়। কারিনা জানান, বিপাশার ঈর্ষাত্মক মনোভাব ও নিরাপত্তাহীনতার কারণেই তাদের মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়। এই অভিনেত্রী বলেন, ‘মা আমাদের দুই বোনকে (কারিনা ও কারিশমা কাপুর) সবসময়ই সৎ থাকার পরামর্শ দিয়েছেন। কিন্তু আমার বোন কৌশলী হতে পারলেও আমি পারিনি। কারিশমা শুটিং সেটে চিৎকার করতে পারে। কিন্তু সবাই এক রকম হয় না। আমি সাধারণত অপ্রীতিকর পরিবেশ তৈরি করি না।’

স্টার কিড হওয়ায় অনেকেই তাকে ঈর্ষা করে বলে মনে করেন কারিনা। তিনি বলেন, ‘অনেকের কারণেই অপ্রীতিকর পরিবেশ তৈরি হয়। কারণ তারা ঈর্ষা করে। তারকা সন্তান ও একজন তারকা অভিনেত্রীর বোন হওয়ায় আমি হয়তো খুব তাড়াতাড়ি সফল হয়েছি। কিন্তু এটি ধরে রাখা অনেক কঠিন। এটি কতটা চাপের তা অনেকের ধারণার বাইরে।’

পরবর্তী সময়ে বিপাশাও বলিউডে নিজের শক্ত অবস্থান তৈরি করেন। অনেক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। এই ঘটনার এতদিন পরেও এর রেশ থেকেই গেছে। এখনো কারিনা ও বিপাশার সম্পর্কের তিক্ততা কমেনি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়