ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

কেন মহেশ-মুকেশের সম্পর্কে ভাঙন?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৯, ২০ মে ২০২১   আপডেট: ১৪:০৪, ২০ মে ২০২১
কেন মহেশ-মুকেশের সম্পর্কে ভাঙন?

বলিউডের আলোচিত দু’টি নাম মহেশ ও মুকেশ ভাট। প্রযোজনা প্রতিষ্ঠান ‘বিশেষ ফিল্মস’র মাধ্যমে অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তারা। তাদের মাধ্যমে রুপালি পর্দায় হাজির হয়েছেন অনেক নতুন মুখ।

আশির দশকে এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে মহেশ ভাট নির্মাণ করেছেন একের পর এক আলোচিত সিনেমা। এমনকি সিনেমা নির্মাণ বন্ধ করলেও দীর্ঘদিন এই প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। কিন্তু দুই ভাইয়ের এতদিনের সম্পর্কে এখন চিড় ধরেছে। বিশেষ ফিল্মস থেকে সরে দাঁড়িয়েছেন মহেশ ভাট।

ধারণা করা হচ্ছে, অন্তর্দ্বন্দ্বের কারণেই তাদের মধ্যে এই ভাঙন। দুই ভাইয়ের মধ্যে নাকি মোটেও বনিবনা হচ্ছে না। এছাড়া মুকেশ ভাট এক বিবৃতিতে জানিয়েছেন, তাদের সংস্থার দায়িত্ব এখন থেকে তার দুই সন্তান সাক্ষী আর বিশেষের। তিনি উল্লেখ করেন, মহেশ সেখানে ক্রিয়েটিভ কনসালট্যান্টের দায়িত্ব পালন করছিলেন। আর তাদের মধ্যে কোনো ঝগড়া হয়নি। মহেশ ভাট আর নিজের পদে থাকতে চাইছিলেন না।

যদিও এর পেছনে কারণ নিয়ে এখনো নানা জল্পনা চলছে। ভাট পরিবারের ঘনিষ্ঠ সদস্য অভিনেতা ইমরান হাশমি। তিনি বলেন, ‘ঠিক কী কারণে এই ছাড়াছাড়ি আমি জানি না। তবে সব সম্পর্কেরই সমীকরণ বদলায়। বিশেষ ফিল্মসের সঙ্গে আমার অনেক স্মৃতি রয়েছে। সেই সব ভেবে খারাপই লাগছে।’

নির্মাতা বিক্রম ভাট বলেন, ‘এ বিষয়ে আমি কোনো মন্তব্য করব না। কারণ আমার বস মহেশ ভাট আমাকে নিষেধ করেছেন।’

বিভিন্ন বিষয়ে সোজাসুজি কথা বলতেই পছন্দ করেন মহেশ ভাট। তবে এ বিষয়ে শুরু থেকেই নীরব তিনি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়