ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিজ্ঞাপনচিত্রে অপু বিশ্বাস-ইমন

প্রকাশিত: ১৭:৪০, ২ জুন ২০২১  
বিজ্ঞাপনচিত্রে অপু বিশ্বাস-ইমন

‘ঢালিউড কুইন’খ্যাত অপু বিশ্বাস পুনরায় জুটি বাঁধলেন চিত্রনায়ক ইমনের সঙ্গে। ১৪ বছর পর তাদের একসঙ্গে পর্দায় দেখা যাবে। তবে সিনেমায় নয়, ব্র্যান্ড রয়েল মালাবারের মডেল হিসেবে বিজ্ঞাপনচিত্রে দেখা যাবে তাদের।

গতকাল মঙ্গলবার (১ জুন) রাজধানীর উত্তরায় রয়েল মালাবার কার্যালয়ে ফটোশুটে অংশ নেন অপু-ইমন। এ সময় গৌতম সাহার কোরিওগ্রাফিতে ড্রেস ও জুয়েলারি ব্যবহার করা হয়। নাঈম আহমেদের ক্যামেরায় অপু-ইমনের সঙ্গে আরো আছেন আনিলা তানজুম, সায়েম খান সাইফ ও জুবায়ের।

অপু বিশ্বাস বলেন, ‘ফ্যাশন আমাদের কাজের একটা অংশ। ফ্যাশন সচেতন হয়েই আমাদের কাজ করতে হয়। রয়েল মালাবারের পোশাক ও জুয়েলারি বেশ ভালো। ডিজাইনগুলো আমার ভালো লেগেছে। মানের দিক দিয়েও ভালো যে কারণে কাজটি করছি।’ 

ইমন বলেন, ‘অপু বিশ্বাস গুণী অভিনেত্রী। আমার ক্যারিয়ারে শুরুর দিকে তার সঙ্গে কাজ করেছি। এরপর আর সিনেমা করা হয়নি। আজ মালাবারের ফটো শুটে আবার তার সঙ্গে কাজ করেছি। ভালো লেগেছে। তিনি কাজের ক্ষেত্রে হেল্প ফুল।’ 

অপু বিশ্বাস বর্তমানে ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার শুটিং করছেন। অপু অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে ‘ছায়াবৃক্ষ’ ও ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ নামে দুটি সিনেমা। 
ঢাকা/রাহাত সাইফুল
 

ঢাকা/রাহাত সাইফুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়