ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

এবার সাইবার দুনিয়ার গল্প বলবেন সুনেরাহ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৮, ১৮ জুন ২০২১  
এবার সাইবার দুনিয়ার গল্প বলবেন সুনেরাহ

সুনেরাহ বিনতে কামালের অভিষেক চলচ্চিত্র ‘ন ডরাই’। এতে সমুদ্রের নীল জলে সার্ফিং করেছিলেন তিনি। প্রথম চলচ্চিত্রে অভিনয় করে ঘরে তুলেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এবার ‘অন্তর্জাল’ নামে নতুন একটি চলচ্চিত্রে নাম লেখালেন তিনি। এটি পরিচালনা করবেন দীপংকর দীপন।

দীপন জানান, গত ১৫ জুন চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিওসের অফিসে সুনেরাহ চুক্তিবদ্ধ হয়েছেন। এটি হবে বাংলাদেশের প্রথম সাইবার থ্রিলার চলচ্চিত্র। যেখানে সাইবার দুনিয়ার রহস্য ঘেরা জাল নিয়ে কাজ করবেন সুনেরাহ।

নতুন এই চলচ্চিত্র প্রসঙ্গে সুনেরাহ বলেন, ‘চ্যালেঞ্জিং একটি চরিত্রে কাজের সুযোগ খুঁজছিলাম, যেখানে থ্রিলার থাকবে, অ্যাডভেঞ্চার থাকবে আর থাকবে গল্প। নিজেকে ছাপিয়ে যাওয়ার প্রত্যয়ে থ্রিলারধর্মী গল্পে অভিনয়ের জন্য রাজি হলাম। সিনেমার প্লটটি অন্যরকম, সেই সঙ্গে স্টোরি টেলিং খুব মজার।’

দীপনের দীপন বলেন—‘সুনেরাহ পরিপূর্ণ অভিনয়শিল্পী, এই চরিত্রে তার বিশালত্ব ফুটিয়ে তোলার সুযোগ থাকছে। প্রথাভাঙা আরেকটি চরিত্রে আসছেন তিনি।’

‘অন্তর্জাল’ সিনেমার গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। সংলাপও সাইফুল্লাহ রিয়াদের। চিত্রনাট্য রচনা করেছেন পরিচালক। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিতব্য এই চলচ্চিত্রের প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সার্বিক সহযোগিতায় স্পেলবাউন্ড লিও বার্নেট।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়