ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

আবেগাপ্লুত শাহরুখ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৭, ২৫ জুন ২০২১   আপডেট: ১১:০৯, ২৫ জুন ২০২১
আবেগাপ্লুত শাহরুখ

অভিনেতা শাহরুখ খান। ভারতের দিল্লির একটি সাধারণ পরিবারে বেড়ে উঠেছেন। তবে পরবর্তী সময়ে কঠোর পরিশ্রমে হয়েছেন ‘বলিউড কিং’।

‘দিওয়ানা’ সিনেমার মাধ্যমে বলিউডে শাহরুখের পথচলা শুরু। এরপর অসংখ্য দর্শকপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। কাজের স্বীকৃতিস্বরূপ দর্শকের ভালোবাসা ছাড়াও পেয়েছেন অসংখ্য পুরস্কার।

অভিনয় ক্যারিয়ারের ২৯ বছর পূর্ণ করেছেন শাহরুখ। ভক্তরাও প্রিয় তারকার এই দীর্ঘ পথচলা উদযাপনে ব্যস্ত। সামাজিক যোগাযোগমাধ্যমে ‘টুয়েন্টি নাইন গোল্ডেন ইয়ার অব শাহরুখ’ ট্রেন্ড শুরু হয়েছে। এটি দেখে ভীষণ আবেগাপ্লুত বলিউড ‘বাদশা’।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে শাহরুখ লিখেছেন, ‘কাজ করছি। প্রায় ৩০ বছর ধরে যে পরিমাণ ভালোবাসা পাচ্ছি, তার বহিঃপ্রকাশ দেখলাম। অনুভব করলাম জীবনের অর্ধেকের বেশি সময় আপনাদের বিনোদন দেওয়ার আশায় কাটিয়েছি। কাল সময় বের করে ভালোবাসা ফিরিয়ে দেওয়ার চেষ্টা করব। ধন্যবাদটা ভালোবাসায় পরিপূর্ণ হওয়া প্রয়োজন।’

সিনেমা জগত থেকে দীর্ঘদিন ধরে স্বেচ্ছ্বায় বিরতিতে শাহরুখ। তার সর্বশেষ সিনেমা ‘জিরো’ মুক্তি পেয়েছে ২০১৮ সালের ডিসেম্বরে। বর্তমানে ‘পাঠান’ সিনেমা নিয়ে ব্যস্ত তিনি। যদিও করোনা মহামারির কারণে সিনেমাটির শুটিং আপাতত বন্ধ রয়েছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়