ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শার্ট খোলা ইশানকেই বেশি পছন্দ অনন্যার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৬, ২৫ জুন ২০২১   আপডেট: ১১:১০, ২৫ জুন ২০২১
শার্ট খোলা ইশানকেই বেশি পছন্দ অনন্যার

বলিউড অভিনেতা চাংকি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। ‘স্টুডেন্ট অব দি ইয়ার টু’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে পথচলা শুরু করেছেন তিনি। নানা কারণেই আলোচনায় থাকেন এই অভিনেত্রী।

অভিনেতা ইশান কাট্টারের সঙ্গে ‘খালি পিলি’ সিনেমায় অভিনয় করেছেন অনন্যা। সিনেমাটির শুটিং শুরুর পর থেকেই তাদের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। সম্প্রতি এক সাক্ষাৎকারে ইশানকে নিয়ে তার বক্তব্য সেই গুঞ্জন উসকে দিয়েছে।

‘ধড়ক’ সিনেমাখ্যাত এই অভিনেতাকে নিয়ে অনন্যা বলেন, ‘আমি ইশানের ইনস্টাগ্রামের দিকে তাকিয়ে বসে থাকি। ইশানকে মাঝে মাঝেই বলি ইনস্টাগ্রামকে আরো বেশি চমকপ্রদ করে তুলতে হবে। আর এর জন্য তাকে নিয়মিত শার্ট খোলা, পেশী দেখিয়ে ছবি আপলোড করতে হবে। কারণ, ইশানকে এভাবেই আমার বেশি ভালো লাগে।’

অনন্যার পরবর্তী সিনেমা ‘লাইগার’। এতে দক্ষিণী সিনেমার অভিনেতা বিজয় দেবরকোন্ডার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি। করন জোহর প্রযোজিত এই সিনেমা পরিচালনা করছেন দক্ষিণের নিমার্তা পুরী জগন্নাথ। পুরো ভারতে পাঁচটি ভাষায় সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন নির্মাতারা।

এছাড়া সকুন বাত্রার একটি সিনেমায় দেখা যাবে অনন্যাকে। সিনেমাটিতে আরো অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন ও সিদ্ধান্ত চতুর্বেদী। ইতোমধ্যে সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছেন অনন্যা। এখনো নাম ঠিক না হওয়া এই সিনেমা চলতি বছর মুক্তির কথা রয়েছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়