ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দক্ষিণী পাঁচ তারকার আলোচিত বিতর্ক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৯, ২ জুলাই ২০২১   আপডেট: ১১:৫২, ২ জুলাই ২০২১
দক্ষিণী পাঁচ তারকার আলোচিত বিতর্ক

বলিউডের পাশাপাশি ভারতের দক্ষিণী সিনেমাও এখন বাংলাদেশের সিনেমাপ্রেমীদের মন জয় করছে। অতীতের তুলনায় তামিল, তেলেগু, মালায়ালাম সিনেমা নিয়ে আলোচনা বেড়েছে। ফলে দক্ষিণী সিনেমার তারকাদের ব্যক্তিগত জীবন নিয়েও এখন দর্শকদের মধ্যে চর্চা শুরু হয়েছে।

ভারতের দক্ষিণী সিনেমার তারকাদের মধ্যে অন্যতম নাগার্জুনা আক্কিনেনি, আল্লু অর্জুন, রাম চরণ তেজা, কাজল আগরওয়াল ও সিদ্ধার্থ। জনপ্রিয়তার দিক থেকে বেশ এগিয়ে রয়েছেন তারা। কিন্তু এই পাঁচ তারকার ব্যক্তিগত জীবনে বিতর্কও রয়েছে। চলুন জেনে নিই কী নিয়ে বিতর্কিত হয়েছেন তারা।

নাগার্জুনা: ভারতের দক্ষিণী সিনেমার অন্যতম পরিচিত মুখ নাগার্জুনা। সদা হাস্যজ্জ্বল এই অভিনেতার জীবনে রয়েছে বিতর্ক। তার বিরুদ্ধে নিগ্রহের অভিযোগে তুলেছিলেন এক সাংবাদিক। যদিও ঘটনাটি বেশ পুরোনো। ২০১১ সালের সেই ঘটনায় নাগার্জুনার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০৬ এবং ৫০৯ ধারায় মামলাও দায়ের হয়েছিল। তবে সেই যাত্রায় আইনি জটিলতা থেকে রেহায় পেয়েছিলেন জনপ্রিয় অভিনেতা নাগার্জুনা।

নাগার্জুনা আক্কিনেনি

আল্লু অর্জুন: তেলেগু সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। তাকে বলা হয় ‘আইকন স্টার’। তবে মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অভিযোগে বিতর্কে জড়িয়েছিলেন তিনি। এখানেই শেষ নয়, এক পুলিশ কর্মকর্তার সঙ্গে বাকবিতণ্ডাতেও জড়িয়েছিলেন। যদিও সেই যাত্রায় ছাড়া পেয়েছিলেন আল্লু অর্জুন। তবে ২০১৪ সালে ঘটনাটি বেশ আলোচিত ছিল। অনেক সমালোচনার মুখেও পড়েছিলেন এই তারকা।

কাজল আগরওয়াল: ভারতের দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। বলিউড সিনেমাতেও দেখা যায় তাকে। ম্যাগাজিনের প্রচ্ছদে টপলেস হয়ে বিতর্কে জড়িয়েছিলেন কাজল। তবে এই অভিনেত্রীর দাবি, তার ছবিটি বিকৃত করে ব্যবহার করা হয়েছে। অন্যদিকে, ম্যাগাজিনটির পক্ষ থেকে বলা হয়, কাজল যেভাবে ফটোশুট করেছেন সেটিই ব্যবহার হয়েছে। ছবিটি আসল ছিল।

রাম চরণ: তেলেগু সিনেমার মেগাস্টার চিরঞ্জীবীর ছেলেন রাম চরণ তেজা। তিনিও জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক। এই তারকার বিরুদ্ধে দুই পথচারীকে মারধরের অভিযোগ ওঠে। এই ঘটনার একটি ভিডিও ভাইরালও হয়। কিন্তু ‘রাঙ্গাস্থালাম’ সিনেমাখ্যাত এই অভিনেতার দাবি, ভিডিওটি বিকৃত করা হয়েছে। এমনকি সেই দুই পথচারী নাকি পরবর্তী সময়ে তার কাছে ক্ষমাও চেয়েছেন।

সিদ্ধার্থ

সিদ্ধার্থ: ভারতের দক্ষিণী সিনেমার চকলেট বয় সিদ্ধার্থের ব্যক্তিগত জীবনে বিতর্কের শেষ নেই। প্রায়ই বিভিন্ন কারণে আলোচনায় আসেন। বলিউডের ‘রং দে বাসন্তী’ সিনেমায় অভিনয় করে হিন্দি সিনেমাপ্রেমীদের কাছে বিশেষ পরিচিতি পেয়েছেন সিদ্ধার্থ। কিন্তু এই সিনেমার জন্যই তিনি বিতর্কে জড়িয়েছিলেন। বলিউড বক্স অফিসে এটি হিট হলেও তেলেগু দর্শকদের কাছে খুব বেশি সাড়া পায়নি। সেই সময় সিদ্ধার্থ মন্তব্য করেছিলেন— তেলেগু সিনেমার দর্শকরা মসলাদার সিনেমা দেখতেই পছন্দ করেন। এই অভিনেতার এমন বক্তব্যে বেশ চটেছিলেন তেলেগু ভাষাভাষীর মানুষ। এটি নিয়ে তুমুল বিতর্ক হয়।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়