ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘বিতর্কের রাজা’ সৌরভের সঙ্গে মধুমিতার প্রেম?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০২, ৪ জুলাই ২০২১   আপডেট: ১৭:০৬, ৪ জুলাই ২০২১
‘বিতর্কের রাজা’ সৌরভের সঙ্গে মধুমিতার প্রেম?

সৌরভ দাস-অনিন্দিতা ও মধুমিতা সরকার (বাঁ থেকে)

শ্রাবন্তী চ‌্যাটার্জি-রোশান সিংয়ের বিয়ে ভাঙনের খবরের পর, এ অভিনেত্রীর নতুন প্রেম প্রকাশ‌্যে আসে। এরপর টানা আলোচনায় ছিল নুসরাত জাহান-নিখিলের দাম্পত‌্য জীবন। তারপর নুসরাতের নতুন প্রেম-বিয়ে-সন্তান নিয়ে সরগরম টলিপাড়া। এই ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাদের প্রেম-বিয়ে-বিচ্ছেদের খবর এখন হাওয়ায় ঘুরে বেড়াচ্ছে!

এবার অভিনেত্রী মধুমিতা সরকার ও সৌরভ দাসের প্রেমের গুঞ্জন উড়ছে টলিউডে। তারা ‘চিনি’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন। এ সিনেমার শুটিং সেট থেকেই তাদের সম্পর্কের সূচনা বলে জানা যায়। যদিও তা অস্বীকার করেছেন সৌরভ। এই অভিনেতা চলতি বছরের শুরু থেকেই একাধিক বিতর্কে জড়িয়েছেন। তার ভাষায়—‘অ‌্যাম কন্ট্রোভার্সি কিং’ অর্থাৎ ‘আমি বিতর্কের রাজা’। 

ভারতীয় একটি সংবাদমাধ‌্যম জানিয়েছে, মধুমিতা ছাড়াও সৌরভের সঙ্গে নাম জড়িয়েছে তার বান্ধবী অনিন্দিতা বসুর। বেশ কয়েক বছর ধরে সম্পর্কে রয়েছেন তারা। সম্প্রতি নতুন বাড়িও কিনেছেন বলে শোনা যাচ্ছে। তবে অনিন্দিতা কাজ নিয়ে মুম্বাইয়ে ব্যস্ত সময় পার করছেন। অন‌্যদিকে সৌরভ থাকছেন কলকাতায়। অনিন্দিতার অনুপস্থিতিতে উঠে এসেছে সৌরভের সঙ্গে তার সহ-অভিনেত্রী মধুমতির সম্পর্কের খবর।

এ বিষয়ে সৌরভ সংবাদমাধ‌্যমটিকে বলেন—‘মধুমিতার সঙ্গে আমার ভালো সম্পর্ক, দেখা হলে কথা হয়। তবে চারপাশে এই খবর চাউর হওয়ার পর তার সঙ্গে কোনো কথা হয়নি।’

বেশ কয়েক বছর লিভ-ইন করেছেন সৌরভ-অনিন্দিতা। তবে চলতি বছরের শুরুর দিকে একটি ভিডিও সোশ‌্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এ নিয়ে দারুণ সমালোচনার মুখে পড়েন তিনি। এরপর তাদের সম্পর্কে চিড় ধরে বলেও গুঞ্জন উঠেছিল। যদিও এ কথা অস্বীকার করেছেন অনিন্দিতা বসু।

মধুমিতা সরকার ২০১৫ সালে সৌরভ চক্রবর্তীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। ২০১৯ সালে তাদের বিচ্ছেদ হয়। এরপর থেকে একাধিকবার তার নতুন প্রেমের গুঞ্জন উঠেছে। এ বিষয়ে এই অভিনেত্রী বলেন, ‘আমি সিঙ্গেল বলেই যখন তখন আমার সঙ্গে কাউকেই জুড়ে দেওয়া হচ্ছে।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়