Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৭ ১৪২৮ ||  ১২ সফর ১৪৪৩

প্রস্তুত হৃতিক-দীপিকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৭, ৯ জুলাই ২০২১   আপডেট: ২০:০০, ৯ জুলাই ২০২১
প্রস্তুত হৃতিক-দীপিকা

বলিউডের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী হৃতিক রোশান ও দীপিকা পাড়ুকোন। ‘ফাইটার’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করবেন। সিনেমার শুটিংয়ের জন্য প্রস্তুত তারা।

ইতোমধ্যে ‘ফাইটার’ সিনেমার প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়েছে। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে সিনেমার টিমের সঙ্গে ছবি পোস্ট করেছেন হৃতিক। ক্যাপশনে লিখেছেন, ‘ফাইটার সিনেমার সদস্যরা কাজ শুরুর জন্য প্রস্তুত।’

হৃতিকের ৪৭তম জন্মদিনে ‘ফাইটার’ সিনেমার ঘোষণা দেওয়া হয়। এর মাধ্যমে প্রথমবার দীপিকার সঙ্গে জুটি বাঁধছেন ‘কৃষ’ অভিনেতা। ঘোষণার পর থেকেই সিনেমাটি নিয়ে অধির আগ্রহে ভক্তরা।

‘ফাইটার’ পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। ‘ব্যাং ব্যাং’, ‘ওয়ার’র মতো সিনেমা নির্মাণ করেছেন এই পরিচালক। জানা গেছে, অ্যাকশন ঘরানার এই সিনেমায় হৃতিক ও দীপিকাকে ঝুঁকিপূর্ণ দৃশ্যে দেখা যাবে। দু’জনই বেশ কিছু অ্যাকশন দৃশ্যে একসঙ্গে স্টান্ট করবেন।

হৃতিকের সঙ্গে ‘ফাইটার’ ছাড়াও দীপিকার ঝুলিতে বর্তমানে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। সকুন বাত্রার একটি সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। এতে তার সঙ্গে আরো আছেন সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পান্ডে। এছাড়া নাগ অশ্বিনের সিনেমায় প্রভাসের সঙ্গে জুটি বাঁধবেন এই অভিনেত্রী। এখানেই শেষ নয়, শাহরুখ খানের বিপরীতে ‘পাঠান’ সিনেমায় পর্দায় হাজির হবেন দীপিকা। মুক্তির অপেক্ষায় তার ‘৮৩’ সিনেমাটি।

অন্যদিকে, ‘কৃষ ফোর’ সিনেমায় অভিনয় করবেন হৃতিক। পাশাপাশি ডিজিটাল প্ল্যাটফর্মে তার অভিষেকের গুঞ্জন শোনা যাচ্ছে।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়